কেন্দুয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে ছাত্রলীগ কর্মী জেলহাজতে#ঝিনাইদহে রাস্তার পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ#ব্রাহ্মণবাড়িয়ায় রাস্তার পাশ থেকে যুবকের লাশ উদ্ধার#অপহরণের ১৫ দিন পর আশুলিয়ার জঙ্গলে যুবকের লাশ

ক্রাইমর্বাতা ডেস্কর্রিপোট:   কেন্দুয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে ছাত্রলীগ কর্মী জেলহাজতে#ঝিনাইদহে রাস্তার পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ#ব্রাহ্মণবাড়িয়ায় রাস্তার পাশ থেকে যুবকের লাশ উদ্ধার#অপহরণের ১৫ দিন পর আশুলিয়ার জঙ্গলে যুবকের লাশ । আমাদের প্রতিনিধিদের পাটানো রিপোট:

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি ০৪ সেপ্টেম্বর ২০১৮,

জেলহাজত

নেত্রকোনা কেন্দুয়া পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক কাউন্সিলর অঞ্জন সরকার অঞ্জুকে কুপিয়ে জখমের মামলায় ছাত্রলীগ কর্মীকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

এ ঘটনায় সোমবার রাতে অঞ্জন সরকারের ভাতিজা লিটন সরকার বাদী হয়ে অন্নদাপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে ছাত্রলীগ নেতা দাবিদার ফেরদৌসকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কেন্দুয়া থানার এসআই রোকন উদ্দিন জানান, প্রধান আসামি ফেরদৌসকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আহত অঞ্জন সরকারের ভাতিজা লিটন সরকার বাদী হয়ে কেন্দুয়া পৌরসভাধীন অন্নদাপুর গ্রামের ফেরদৌসসহ ৫ জনের নামে মামলা দায়ের করেন। অন্য আসামিরা হলেন অন্নদাপুর গ্রামের নায়েব আলীর ছেলে মানিক মিয়া, আইন উদ্দিনের ছেলে মতিন, আব্দুর রশিদের ছেলে রোকন ও রুক্তন।

উল্লেখ্য, পূর্ববিরোধের জেরে ৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে বাড়ি থেকে আসার পথে আওয়ামী লীগ নেতা ও সাবেক পৌর কাউন্সিলর অঞ্জন সরকারকে বাড়ির সামনে পেয়ে কুপিয়ে জখম করে ফেরদৌস আহম্মদ ও তার লোকজন। পরে পুলিশ অভিযান চালিয়ে ফেরদৌসকে আটক করে আদালতে সোপর্দ করে।

আহত অঞ্জন সরকার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

——————–০————————

ঝিনাইদহে রাস্তার পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ

ঝিনাইদহ প্রতিনিধি ০৪ সেপ্টেম্বর ২০১৮,

ঝিনাইদহের কালীগঞ্জে রাস্তার পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার ফুলবাড়ী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বারোবাজার পুলিশ ক্যাম্পের আইসি এসআই শিহাব উদ্দীন জানান, এলাকাবাসী সকালে রাস্তার পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান বলেন, নিহত হওয়া ব্যক্তিটি লুঙ্গি পরা। রাতে রাস্তা পার হওয়ার সময় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তিটি নিহত হতে পারে। কীভাবে হত্যার ঘটনা ঘটেছে ময়নাতদন্তের পর তা জানা যাবে।

——০—————

গোপালগঞ্জে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

 কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি ০৪ সেপ্টেম্বর ২০১৮,

সংঘর্ষ
গোপালগঞ্জের কাশিয়ানীতে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে হিঙ্গুল সরদার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন ৭ পুলিশ সদস্যসহ ৩৫ জন।

নিহত হিঙ্গুল সরদার কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের ইরফুল সরদারের ছেলে।

সোমবার সকালে সংঘর্ষে আহত হিঙ্গুল সরদারকে সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের হারুন-অর-রশিদ মোল্যার সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে একই গ্রামের সাইফুল সিকদারের বিরোধ চলছিল।

এরই জেরে সোমবার দুপক্ষের লোকজন ঢাল, সড়কি, রামদা ও টেঁটাসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামাতে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৫৭ রাউন্ড গুলিবর্ষণ করে। প্রায় ঘণ্টাব্যাপী চলে এ সংঘর্ষ।

এতে কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমানসহ ৭ পুলিশ সদস্য ও উভয়পক্ষের অন্তত ৩৫ জন আহত হন।

আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় ১২ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

————–০————-

ব্রাহ্মণবাড়িয়ায় রাস্তার পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

আশুগঞ্জ প্রতিনিধি ০৪ সেপ্টেম্বর ২০১৮,

লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে রাস্তার পাশ থেকে শামীম (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার বাহাদুর-তালশহর সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শামীম উপজেলার দুর্গাপুর গ্রামের মো. শাহাজানের ছেলে। তিনি একজন রিকশাচালক ছিলেন।

আশুগঞ্জ থানার ওসি (তদন্দ) মো. মেজবাহ উদ্দিন জানান, গত শনিবার দুপুরে শামীম প্রতিদিনের মতো রিকশা নিয়ে বের হন। এরপর শামীম রাত ৮টা পর্যন্ত কোনো খোঁজখবর না পেয়ে তার মোবাইলে ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

রোববার বিকাল পর্যন্ত শামীমের কোনো সন্ধান না পাওয়ায় শামীমের বাবা আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর স্থানীয়দের দেয়া খবরে পুলিশ রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করে।

ওসি আরও জানান, শামীমের দুহাত পেছনে দিয়ে প্লাস্টিকের রশি দিয়ে বাঁধা হয় এবং গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধে খুন করা হয়। শামীমকে খুন করে তার রিকশা নিয়ে যায় দুর্বৃত্তরা। শামীমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ হত্যাকাণ্ডে যারা জড়িত তদন্ত করে তা বের করার জন্য পুলিশ কাজ করছে।

 

অপহরণের ১৫ দিন পর আশুলিয়ার জঙ্গলে যুবকের লাশ

 আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি ০৪ সেপ্টেম্বর

নিহত সাগর হোসেন

আশুলিয়ায় অপহরণের ১৫ দিন পর জঙ্গল থেকে সাগর হোসেন (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার আশুলিয়ার আউকপাড়া এলাকার একটি নির্জন জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সাগর হোসেন আশুলিয়া আউকপাড়ার মৃত জাকির হোসেনের ছেলে।

নিহতের মা খাদিজা বেগম বলেন, তার ছেলে সাগর আউকপাড়া এলাকার খালেক মার্কেটে চায়ের দোকান চালাত। গত ২০ আগস্ট রাতে দোকান বন্ধ করে বাসায় ফেরার পথে অজ্ঞাত নম্বর থেকে ফোন করে সাগরকে ডেকে নেয় অপহরণকারীরা।

এ ঘটনার পর দিন আশুলিয়া থানায় একটি অভিযোগ করেন তিনি। পরে মুঠোফোনে অপহরণকারীরা মুক্তিপণ হিসেবে ৮০ হাজার টাকা দাবি করে পরিবারের সদস্যদের কাছে।

পুলিশ উন্নত প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের শনাক্ত করেন এবং সোমবার সকালে আউকপাড়া এলাকার শাজাহান মিয়ার ছেলে মেহেদী হাসান ও একই এলাকার মোকসেদ হাসানের ছেলে শাহ হাসানকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের দেয়া তথ্যমতে আউকপাড়া এলাকার একটি নির্জন জঙ্গল থেকে সাগর হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ।

আশুলিয়া থানার এসআই মনিরুজ্জামান বলেন, হত্যাকাণ্ডের ঘটনাটি প্রেমঘটিত কারণে হতে পারে। এ খুনের ঘটনাকে অপহরণের নাটক সাজিয়ে পার পাওয়ার চেষ্টা চালায় খুনিরা। তবে ঘটনার মূল আসামি সাগর মিয়া পলাতক রয়েছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।