তালায় নসিমন ও মহেন্দ্র পিকআপ মুখোমুখি সংঘর্ষ নিহত-১ আহত ৪

আকবর হোসেন,তালা: তালায় নসিমন ও মহেন্দ্র পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত হয়েছে । নিহত ব্যক্তি খুলনা-পাইকগাছা উপজেলার মুনকিয়া গ্রামের অনিল কৃষ্ণ রায়ের পুত্র অরুন রায়(৪০) । সংঘর্ষে আহত হয়েছে ৪ জন । ঘটনাটি ঘটেছে ৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে তালা-জাতপুর আলাদিপুর আলতাফ হোসেনের বাড়ীর সামনে ।
তালা থানা সুত্রে জানা যায়,গত ৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে তালা-জাতপুর আলাদিপুর আলতাফ হোসেনের বাড়ীর সামনে পাইকগাছা -তালা হতে মাছ ভর্তি নসিমন আঠারো মাইল এর দিকে যাওয়ার পথে খুলনা-আঠারো মাইল হতে আসা মহেন্দ্র পিকআপ এর সহিত মুখোমুখি সংঘর্ষ হয় । এতে খুলনা-পাইকগাছা উপজেলার মুনকিয়া গ্রামের অনিল কৃষ্ণ রায়ের পুত্র অরুন রায়(৪০) নামের এক যাত্রী হাসপাতালে আনার সময় পথে মধ্যে নিহত হয় । সংঘর্ষে আরও ৪ জন আহত হয় । সবাইকে তালা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয় । এদের মধ্যে পার্থ মল্লিক নামের নসিমন ড্রাইভারের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । তার বাড়ী খুলনা-পাইকগাছা উপজেলার । তালা থানা পুলিশ জানায়,পাইকগাছা লতা ইউনিয়নের চেয়ারম্যান দিবাকার বিশ্বাস এবং মৃত ব্যক্তির ভাই লাশ নিয়ে যাওয়ায় এবং তারা কোন অভিযোগ না করায় ড্রাইভারদের বিরুদ্ধে থানায় কোন অভিযোগ হয়নি।
তালা হাসপাতালের ডাক্তার রাজিব সরদার বলেন,নসিমন-মহেন্দ্র পিকআপ এর মুখোমুখি সংঘর্ষে অরুন রায়(৪০) বৎসরের এক ব্যক্তি হাসপাতালে আনার আগে তার মৃত হয় । বাকী ১জনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা হাসপাতালে পাঠানো হয়েছে । বাকী ৩জন তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।
তালা থানার অফিসার্স ইনচার্জ মেহেদী রাসেল ঘটনাটির সত্যতা স্বীকার করেছেন ।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে পুশ বিরোধী অভিযান।।২০০ কেজি চিংড়ী জব্দ ও আগুনে পুড়িয়ে বিনষ্ট

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।।আশাশুনতে পুশ বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। রবিবার (২১শে এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।