যশোর পলিটেকনিকে সংঘর্ষ ছাত্রলীগ সভাপতিসহ আহত ১২

যশোর ব্যুরো: যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষে ছাত্রলীগের সভাপতিসহ ১২ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি শাহেদ আলী পলাশ জানান, আজ বুধবার সকাল সাড়ে দশটার দিকে ক্যাম্পাসের ভেতরে শহীদ মিনারের উপরে বসে বহিরাগত জনৈক কালা আরিফ ৫-৭ জনকে নিয়ে সিগারেট খাচ্ছিল, নেশা করছিল। এ সময় কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ তাদের বাইরে যেতে বলেন এবং ক্লাস চলাকালে ক্যাম্পাসে আসতে নিষেধ করেন। তখন কালা আরিফ, আরিফ, সাইমন, বক্কর, জুয়েল, রাহুল, টিপুসহ কয়েকজন তার ওপরে চড়াও হয়। এরপর ছাত্ররা ক্যাম্পাস থেকে ধাওয়া করে কালা আরিফসহ বহিরাগতদের বের করে দেয়।
তিনি জানান, ঘণ্টা দুয়েক পর কালা আরিফের নেতেৃত্বে ২০-৩০ জন ক্যাম্পাসে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ঢুকে ছাত্রদের ওপর হামলা চালায়। হামলায় সংগঠনের সভাপতি শাহেদ আলী পলাশ, যুগ্মসাধারণ সম্পাদক পারভেজ, ছাত্র মঞ্জুরুল ইসলাম মুগ্ধ, মাহবুবুর রহমান জনি, মোস্তাফিজুর রহমান, আব্দুল্লাহ, সাহেব আলীসহ ১২ জন কমবেশি আহত হন। তাদের হাসপাতালে আনা হলে মাহবুবুর রহমান জনি, আব্দুল্লাহ ও সাহেব আলীকে ভর্তি এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দেন চিকিৎসকরা।
হাসপাতালের সার্জারি ডাক্তার বজলুর রশিদ টুলু জানিয়েছেন, আহতদের মধ্যে আব্দুল্লাহ ও সাহেব আলীর হাতের শিরা ও টেন্ডুল সামান্য কেটে গেছে। অপারেশন চলছে। অন্যদের আঘাত গুরুতর নয়। #

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।