কলারোয়ায় ইয়াবাসহ এক মাদকসেবীকে আটকের পর ৪০ হাজার টাকায় মুক্তি!

নিজস্ব প্রতিনিধিঃমনি: কলারোয়ায় ইয়াবা সেবনকালে মামুন (২৮) নামে এক মাদকসেবীকে ৩পিস ইয়াবা ট্যাবলেটসহ আটকের পর ৪০ হাজার টাকা নিয়ে মুক্তি দেয়ার অভিযোগ উঠেছে। গত রবিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় পৌরসদরের শ্রমিক ইউনিয়ন অফিস সংলগ্ন এলাকা থেকে ইয়াবা সেবনকালে কলারোয়া থানার এসআই রইস উদ্দিন ও এএসআই সাগর হোসেন আটক করেন। এঘটনার পর রাত ১২টার দিকে থানা হাজত থেকে তাদেরকে ছেড়ে দেয়া হয়। মুক্তিপ্রাপ্ত মাদকসেবী মামুন উপজেলার তুলশীডাঙ্গা গ্রামের মৃত মোজাম্মেল হোসেন মোজামের ছেলে।
নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন শ্রমিক নেতা জানান, সম্প্রতি শ্রমিক ইউনিয়নের অফিস সংলগ্ন পিছনের রাস্তায় কয়েকজন চিহ্নিত মাদক ব্যবাসায়ী ও বিভিন্ন এলাকা থেকে আসা মাদকসেবীরা প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রি করছে। তারা জানান, গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে ইয়াবা সেবনকালে মামুন নামে এক মাদক সেবীকে ৩পিচ ইয়াবা ট্যালেটসহ কলারোয়া থানার এসআই রইস উদ্দিন ও এএসআই সাগর আলী তাকে আটক করে থানায় নিয়ে যায়। এঘটনার পর থানা পুলিশের কয়েকজন চিহ্নিত দালাল আটককৃত মাদক ব্যবসায়কে ছাড়ানোর জন্য তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করেন এবং তাদেরকে থানায় আসতে বলেন। পরে দুই পুলিশের চুক্তি মোতাবেক রাত ১২টার দিকে আটক মাদকসেবী ও ব্যাবসায়ী মামুনকে ৪০ হাজার টাকার বিনিময়ে থানা হাজত থেকে ছেড়ে দেয়। এরআগে অভিযুক্ত এসআই রইস ও এএসআই সাগর তার নিকট থেকে দুটি সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নেয় বলে জানান।
মুক্তি পাওয়া মামুনের সাথে যোগাযোগ করা হলে, তিনি পুলিশের ভয়ে কোন কথা বলতে রাজি হননি এবং এবিষয়ে রিপোর্ট না করার অনুরোধ জানান।
অভিযুক্ত কলারোয়া থানার এএসআই সাগর আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, স্যারের সাথে (এসআই রইস) অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ আটক করা হয়। তবে পরে কি হয়েছে এ বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান।
এ বিষয়ে জানতে চাইলে কলারোয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রইস উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ভুল তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়েছিলো। তার বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় রাতে ছেড়ে দেয়া হয়েছে। তবে টাকা নেয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহম্মদের কাছে জানতে চাইলে, তিনি জরুরী কাজে ব্যস্ত আছেন জানিয়ে ফোনটি কেটে দেন।

Check Also

শ্যামনগরের উপকূলে  প্রতিবন্ধীদের মাঝে  ফুড প্যাক বিতরণ

গাজী বায়েজিদ হোসেন:পদ্মপুকুর ইউনিয়ন প্রতিনিধ। শ্যামনগরের পদ্মপুকুর ও গাবুরা এবং কয়রার দক্ষিণ বেদকাশী উপকূলীয় এলাকায়  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।