সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান হত্যার প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান ও জাপা নেতা মোশারফ হোসেন হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। জেলা জাতীয় পার্টির আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়।

সাতক্ষীরা জেলা জাতীয় সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় তথ্য উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখত, জাপা নেতা নুরুল ইসলাম, আশরাফুজ্জামান আশু, খালিদুর রহমান,নজরুল ইসলাম, মাহাবুবুর রহমান, আনোয়ার জাহিদ তপন, আবদুল্লাহ আলিম বাবু, কামরুজ্জামান, কায়সারুজ্জামান হিমেল প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মোশারফের ঘাতক ও নেপথ্য মদদদাতাদের গ্রেফতার করতে হবে। এধরনের রাজনৈতিক হত্যাকান্ড আর যাতে না হতে পারে সেজন্য আইনশৃংখলা বাহিনীকে সতর্ক থাকার আহবান জানান তারা।
তারা বলেন, জনপ্রিয় চেয়ারম্যান মোশারফ হত্যার পর থেকে তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। তাদেরকে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে জানিয়ে নেতৃবৃন্দ এ ব্যাপারে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন। বক্তারা এ সময় চেয়ারম্যান মোশারফ হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবী জানান। এর আগে তারা শহরে এক বিক্ষোভ মিছিল বের করেন।
উল্লেখ্য, চেয়ারম্যান মোশারফ হোসেন গত ৮ সেপ্টেম্বর কৃষ্ণনগর বাজারে যুবলীগ অফিসে বসে থাকাকালে কয়েকজন মুখোশধারী সন্ত্রাসী তাকে গুলি করে ও কুপিয়ে হত্যার পর পালিয়ে যায়। এ ঘটনায় এ পর্যন্ত চারজনকে আটক করেছে পুলিশ।

Facebook Comments
Please follow and like us: