রবিবার | ২৪শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই জুন ২০২০ ইং | ১৪ই শাওয়াল ১৪৪১ হিজরী | গ্রীষ্মকাল

সেপ্টেম্বর ১৪, ২০১৮
ফের কন্যাসন্তান জন্ম, প্রথম কন্যাকে ছুড়ে ফেললেন বাবা

ক্রাইমবার্তা ডেস্করির্পোটঃ

ছেলেসন্তানের জন্য মুখিয়ে ছিলেন তিনি। কিন্তু তাঁর স্ত্রী দ্বিতীয়বারও কন্যাসন্তান জন্ম দিয়েছেন। আর এতে ক্ষুব্ধ হয়ে ১৮ মাস বয়সের প্রথম কন্যাসন্তানকে একতলা বাসার ছাদ থেকে ছুড়ে ফেলেছেন তিনি। গতকাল বৃহস্পতিবার ভারতের উত্তর প্রদেশের পারডুলি গ্রামে এ ঘটনা ঘটে। ছুড়ে ফেলা ওই শিশুর নাম কাব্য। গুরুতর অসুস্থ অবস্থায় সে এখন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশের বরাত দিয়ে আজ শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকেল জানিয়েছে, ওই ব্যক্তির নাম অরবিন্দ গাওয়ার। কন্যাকে ছুড়ে ফেলার সময় তিনি নেশাগ্রস্ত ছিলেন। এই ঘটনায় পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে।

গ্রামবাসী বলছেন, পাঁচ দিন আগে দ্বিতীয় কন্যাসন্তানের জন্ম দেওয়ার পর থেকেই বাসায় চিন্তার মধ্যে ছিলেন অরবিন্দের স্ত্রী। বৃহস্পতিবার অরবিন্দ তাঁর প্রথম কন্যাকে বাসার ছাদে নিয়ে যান এবং সেখান থেকে ছুড়ে ফেলে দেন।

স্থানীয় শহরের পুলিশ সুপার (এসপি) অভিমন্য সিংহ বলেন, এই ঘটনায় ওই এলাকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক একটি হত্যাচেষ্টার মামলা করা হয়েছে।

Facebook Comments

ফেসবুকে আপডেট পেতে যুক্ত থাকুন



চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com