নাটোরে মাদক সেবন ও বিক্রির অপরাধে ১৪ জনের কারাদন্ড#দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত এক#

মোঃ রিয়াজুল ইসলাম:নাটোর প্রতিনিধি
নাটোর শহরে প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রির অপরাধে ১৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যা থেকে রাত দশটা পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উত্তর বড়গাছা মহল্লার মোঃ রফিকুল ইসলাম (২৪), মোঃ আঃ রহমান (৪৪), কানাইখালী এলাকার মোঃ রাজু ইসলাম (৩০), মোঃ মাহমুদুল হাসান (৩০), আলাইপুর এলাকার মোঃ তুহিন (৩২), লালপুর উপজেলার কলম নগর কাজী পাড়া এলাকার মোঃ দ্বীন ইসলাম (২১), আহম্মেদপুর এলাকার মোঃ মধু সরকার (২৬), সদর উপজেলার ডাক মারা গোরস্থান এলাকার মোঃ সুজন (২৪), একডালা এলাকার মোঃ জয়নাল আবেদীন বাবু (২৮), চকবৈদ্যনাথ এলাকার মোঃ শিমুল (২৫), একডালা পুকুর পাড় এলাকার মোঃ লিটন (৩০), হুগোলবাড়িয়ার মোঃ রফিকুল ইসলাম (৩৫), বনবেলঘড়িয়া মোঃ রবিউল ইসলাম সাবু (২৭), চকবৈদ্যনাথ এলাকার মোঃ সবুজ তালুকদার (১৯) কে আটক করা হয়। পরে রাতেই তাদের ভ্রাম্যমান আদলতের সামনে হাজির করা হলে আদলতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুলী বিশ্বাস বিভিন্ন মেয়াদের কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এদের মধ্যে সাতজনকে ছয়মাস, ছয়জনকে তিনমাস ও একজনকে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আজমল হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, এসময় তাদের কছে দশটি নেশার ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজা পাওয়া য়ায়।

নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত এক ঃ আহত পাঁচ
নাটোর প্রতিনিধি
নাটোরে যাত্রীবাহী দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে বীরেন্দ্র নাথ পাহান নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও পাঁচজন বাসযাত্রী। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, রোববার সকাল এগারোটার দিকে সদর উপজেলার আহম্মেদপুর এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিঃসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। নিহত বীরেন্দ্র নাথ পাহান সদর উপজেলার নবীনকৃষ্ণপুর গ্রামের নগেন্দ্র নাথ পাহানের ছেলে।

নাটোরে বঙ্গবন্ধু গোল্ডকাপের দু’টি উপজেলায় ফাইনাল অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি
নাটোরের বিভিন্ন উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার অংশ হিসেবে শনিবার দু’টি খেলা অনুষ্ঠিত হয়েছে। নলডাঙ্গা উপজেলার শিরিশ চন্দ্র বিদ্যা নিকেতন মাঠে আয়োজিত ফাইনাল খেলায় খাজুরা ইউনিয়ন একাদশ ১-০ গোলে মাধনগর ইউনিয়ন একাদশকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত নাটোর সদরের উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার বানু। জেলা মাধ্যমিক শিক্ষা অফিস আয়োজিত এই ফুটবল প্রতিযোগিতায় নলডাঙ্গা উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভা দল অংশ নেয়। একই দিন লালপুরে শহীদ মমতাজ উদ্দীন স্টেডিয়ামে আয়োজিত এই খেলায় গোপালপুর পৌরসভা একাদশ ১-০ গোলে দুরদুরিয়া ইউনিয়ন ফুটবল একাদশকে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে লালপুরের উপজেলা নির্বাহী অফিসার উম্মে বেনিন জ্যুতি বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের ব্যবস্থাপনায় এবং উপজেলা প্রশাসন আয়োজিত এই ফুটবল টুর্ণামেন্টে উপজেলার দশটি ইউনিয়ন এবং একটি পৌরসভা থেকে একটি করে দল হিসেবে মোট এগারটি দল অংশ নেয়।

 

Facebook Comments
Please follow and like us: