বিএনপির সামনে নির্বাচনে অংশগ্রহণ ছাড়া বিকল্প কোন পথ খোলা নেই:স্বাস্থ্যমন্ত্রী

ক্রাইমবার্তা ডেস্করির্পোটঃ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কোন দল যদি নির্বাচনে অংশ না নেয়, তবে সে দলের রাজনৈতিক অস্তিত্ব চিরকালের জন্য বিলীন হয়ে যাবে। বিএনপির সামনে নির্বাচনে অংশগ্রহণ ছাড়া বিকল্প কোন পথ খোলা নেই। তারা নিজেদের অস্তিত্ব রক্ষার স্বার্থেই আগামী জাতীয় নির্বাচনে আসবে। এবারের নির্বাচনে অনেক জোট ফ্রন্টসহ ছোট বড় অনেক দল অংশগ্রহণ করবে। এ নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হবে। আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ এ নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের সমর্থন নিয়ে জয়লাভ করবে।

সোমবার সিরাজগঞ্জ শহরের অদূরে শিয়ালকোলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণ শান্তি চায়, উন্নয়ন চায়। জ্বালাও পোড়াও রাজনৈতিক কর্মকাণ্ড হতে পারে না। উন্নয়ন এবং জনগণের ভালবাসা নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকার বিজয় হবে। তবে নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে। এর কোন বিকল্প নেই।

এ সময় মন্ত্রীর সঙ্গে মেডিকেল কলেজ নির্মাণ প্রকল্পের পরিচালক ডা. কৃষ্ণ কুমার পাল, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী কাজিপুরে নির্মানাধীন আমিনা মনসুর ইন্সটিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন ও সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে সড়ক ও জনপথ বিভাগের একটি উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।