কিশোরগঞ্জে বাস চাপায় বাবা-ছেলেসহ নিহত ৩

ক্রাইমবার্তা  রির্পোটঃকিশোরগঞ্জে বাস চাপায় বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। বাস-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে হলে বাস চাপায় মোটর সাইকেলের আরোহী বাবা-ছেলেসহ তিনজন নিহত হন।
নিহতরা হলো রুবেল মিয়া (৩২), তার শিশুপুত্র শাহারিয়া (৫) এবং রফিকুল ইসলাম (৩০)।
রোববার বিকাল ৪টার দিকে কিশোরঞ্জ শহরতলির কাটাবাড়িয়া এলাকায় নেত্রকোনার কেন্দুয়া থেকে আসা মোটর সাইকেলের সাথে সিলেট থেকে ময়মনসিংহগামী জালালাবাদ পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১২-০৫৮০) মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।
নিহতদের মধ্যে মোটর সাইকেল চালক রফিকুল ইসলাম কেন্দুয়ার মধুপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে এবং রুবেল মিয়া একই গ্রামের আফছু মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শহরতলির কাটাবাড়িয়া এলাকায় মোটর সাইকেলের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেলের চালক রফিকুল ইসলাম এবং আরোহী রুবেল মিয়ার কোলে থাকা শিশুপুত্র শাহারিয়া ঘটনাস্থলেই মারা যায়।
এ সময় রুবেল মিয়া গুরুতর আহত হয়। তাকে মুমূর্ষু অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকাল পৌনে ৬টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মিয়ার মৃত্যু হয়।
খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুর্ঘটনা কবলিত বাস এবং মোটর সাইকেল হাইওয়ে পুলিশের হেফাজতে বুঝিয়ে দেয়া হয়েছে বলে ওসি জানিয়েছেন।

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।