নৌকার পক্ষে ঘোনায় নজরুল ইসলামের নেতৃত্বে নির্বাচনী গণসংযোগ

ক্রাইমবার্তা  রির্পোটঃ নিজস্ব প্রতিবেদক :শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন, শ্লোগানে নৌকার স্বপক্ষে জনমত সৃষ্টির লক্ষে নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে ভাড়ুখালী বাজারে এ নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। ঘোনা ইউনিয়ন আ’লীগের সভাপতি রহিল উদ্দীন সরদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আ’লীগের সভাপতি এসএম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহাজাহান আলী, যুগ্ম সম্পাদক আব্দুর রশিদ, মনিরুল হোসেন, পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশি, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদকঅহেদুজ্জামান টিটু, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আসিফ শাহবাজ প্রমুখ।
আগামী মহান জাতিয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানিয়ে নজরুল ইসলাম আরো বলেন, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতিক। ে নৌকায় ভোট দিলে মানুষ শান্তিতে থাকে। শেখ হাসিনা সরকার এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পরথেকে এদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রয়েছে।
দেশে এখন আর মানুষ সারের জন্য মৃত্যুবরণ করেনা, বিদ্যুতের জন্য হাহাকার করেনা। শেখ হাসিনা সরকার প্রতিটি ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল হিসাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার বছরের প্রথমে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছেন যাতে দেশের কোনো মানুষ নিরক্ষর না থাকে।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।