কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নুর আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নুর আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নুর আলী ঢালীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে। শনিবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটে কালিগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্তায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহী… …….রাজিউন)।তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি উপজেলার বসন্তপুর গ্রামের মৃত আহছান উল্যাহ ঢালীর পুত্র। মৃত্যুকালে তিনি ৩ স্ত্রী,১ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্য আত্মিয় স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের পরিবার সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবত শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন। হঠাৎ শনিবার(২৯ সেপ্টেম্বর) গভীর রাতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত কালিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩ টা ২০মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। রবিবার (৩০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪ টায় কালিগঞ্জ থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অর্নার প্রদান করেন। গার্ড অব অর্নারের পর বাদ আছর বসন্তপুর ঢালীপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্হানে মুক্তিযোদ্ধা নুর আলী ঢালীর দাফন সম্পন্ন কর হয়। এসময় কালিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান, কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সুফী আতাউর রহমান, ডেপুটি কমান্ডার (সাবেক) শেখ ওজিহার রহমান, মথুরেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান গাইনসহ মুক্তিযোদ্ধাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় আসিফের নেতৃত্বে জেলা ছাত্রলীগের অবস্থান

নিজস্ব প্রতিনিধি: চলমান দেশে কোটাবিরোধীদের আন্দোলন চলমান রয়েছে।তার ধারাবহিকতায় সাতক্ষীরায় সকাল থেকে খুলনা রোড মোড়ে কোটাবিরোধী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।