বকচরা আহমাদিয়া দাখিল মাদরাসায় চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

বকচরা আহমাদিয়া দাখিল মাদরাসায় চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্হাপন করলেন-এমপি রব

মোজাফফার হোসেনঃ সাতক্ষীরা সদর উপজেলার বকচরা আহমাদিয়া দাখিল মাদরাসায় নির্বাচিত বেসরকারি মাদরাসা সমূহের উন্নয়ন শীর্ষক প্রকল্প এর আওতায়  চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। আজ রবিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় বকচরা আহমাদিয়া দাখিল মাদরাসার পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব এড.এস এম হাসানউল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-০২ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় তিনি বলেন, সাদাকে সাদা ও কালোকে কালো বলতে হবে এবং জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে তার উন্নয়নের চিত্রকে স্বীকার করতে হবে এবং সকলে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষার্থীদের উদ্বুর্দ্ধ হয়ে দেশ ও জাতির সেবায় আত্মনিয়োগ করতে হবে।

সমগ্র অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর সাতক্ষীরা’র সহকারী প্রকৌশলী মো. তানভীর ইসলাম,১০ নং আগরদাড়ী ইউপি চেয়ারম্যান মজনুর রহমান মালী,জেলা আ’লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সাগত্ব বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার সুযোগ্য সুপার রমজান আলী।
মাদ্রাসার জমিদাতা আলহাজ্ব আব্দুল করিম ও আইয়ুব আলী।

এছাড়াও উপস্হিত ছিলেন সুপার জালাল উদ্দিন, সুপার আব্দুর রউফ,সুপার আলতাফ হোসেন। প্রমুখ। শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়ণে শিক্ষা মন্ত্রণালয়ের অর্থায়নে ২ কোটি ৭৫ লক্ষ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চার তলা ভীতবিশিষ্ট ভবনটি নির্মাণ করবে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় আসিফের নেতৃত্বে জেলা ছাত্রলীগের অবস্থান

নিজস্ব প্রতিনিধি: চলমান দেশে কোটাবিরোধীদের আন্দোলন চলমান রয়েছে।তার ধারাবহিকতায় সাতক্ষীরায় সকাল থেকে খুলনা রোড মোড়ে কোটাবিরোধী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।