যুবদল নেতা পলাশ হত্যাকান্ড মামলার দু’স্বাক্ষীকে হত্যার হুমকি আসামি মাসুদের

ক্রাইমবার্তা রিপোট:  যশোর নগর যুবদলের সাবেক সহসভাপতি কবির হোসেন পলাশ হত্যা মামলার দু’স্বাক্ষীকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে থানায় জিডি হয়েছে। যার নাম্বার ১৬৯৬। মামলার আসামি আল মাসুদ রানা ওরফে মাসুদ ও সজল এই হুমকি দিয়েছে।
মামলার বাদী

মামলার দু’স্বাক্ষীকে হত্যার হুমকি আসামি মাসুদের

 ফারহানা ইয়ানমিন রুমা জিডিতে উল্লেখ করেছেন, মামলার স্বাক্ষী শহিদুল ইসলাম সবুজের পিতা-মাতাকে হত্যার হুমকি দেয়  মাসুদ ও সজল। ঘটনায় সবুজ গত ২৪ সেপ্টেম্বর জিডি করেন, যার নম্বর ১৪২৩। এছাড়া গত ২৬ সেপ্টেম্বর মামলার অপর স্বাক্ষী এহসান উদ দৌলা মিথুনকে যশোরের দড়াটানায় হুমকি দেয়া হয়। মামলার তদবির বাধাগ্রস্ত করতে সন্ত্রাসী চক্র এই হুমকির পথ বেছে নিয়েছে বলেও উল্লেখ করেন ফরহানা ইয়াসমিন রুমা।
উল্লেখ্য, ২০১৩ সালের ৯ ডিসেম্বর সন্ধ্যায় যুবদল নেতা কবির হোসেন পলাশকে গুলি করে ও বোমা মেরে হত্যা করা হয়। ঘটনার আগে পলাশ লাল্টুর চায়ের দোকানের পাশে বসে ছিলেন। তখন ৪/৫জন এসে তার সাথে কথা বলে। কেউ কেউ তার পাশেও বসে। কথাবার্তা চলে কিছুক্ষণ। এরপর হঠাৎ চলে গুলি ও বোমা। এরপর মামলা হলে দীর্ঘ তদন্ত হয়।  তদন্ত করে থানা পুলিশ, ডিবি পুলিশ,  পিবিআই। মামলাটি এখন বিজ্ঞ খুলনা বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারাধীন।
Facebook Comments
Please follow and like us: