অবশেষে কারাগারে পাঠানো হল সাতক্ষীরা মহিলা জামায়াতের বিভাগীয় সহকারী সেক্রেটারি ও অপর নেত্রীর স্বামীকে

ক্রাইমবার্তা রিপোট:সাতক্ষীরা: অবশেষে একটি মামলায় গ্রেফতার দেখিয়ে জামায়াতে ইসলামী সাতক্ষীরা পৌর শাখার মহিলা বিভাগীয় সহকারী সেক্রেটারি মুহতারামা জামানারা  ও তানজিলা খাতুনের স্বামী নুরুজ্জামান কে কারাগারে পাঠিয়েছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। আজ ইবকাল ৫টা দিকে সাতক্ষীরা আদালতের মাধ্যকে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

চার দিনেও উদ্ধার হয়নি সাতক্ষীরা মহিলা জামায়াতের সহ:সেক্রেটারী: পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ: সাতক্ষীরা জামায়াতের নিন্দা

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরা :বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা পৌর শাখার মহিলা বিভাগীয় সহকারী সেক্রেটারি মুহতারামা জামানারাকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। শহরের ১ নং ওয়ার্ডের কাটিয়া এলাকায় বাসাবাড়ি থেকে গত ২৯ সেপ্টেম্বর রাতে জামায়াত সংশ্লিষ্টতার অভিযোগে তাকে তুলে নিয়ে যায় ডিবি পুলিশ এমন অভিযোগ তার পরিবারের ।  অাটককৃতের কন্যাদের অভিযোগ আটকের রাতে তার বাবা বাসাতে ছিলেন না। তারা জানান তাদের মায়ের বিরুদ্ধে কোথাও কোন মামলা তো দূরের কথা কোন অভিযোগ ও ছিল না। তিনি এক মুসলিম সমভ্রান্ত পরিবারের পর্দনশীল নারী। আটকের চার দিন পরও আদালতে না পাঠানোতে তার পরিবার চরম উৎকন্ঠায় । এ বিষয়ে সাতক্ষীরা সদর থানা ও ডিবিতে যোগাযোগ করে কোন পুলিশ কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি।
এদিকে আটকের ঘটনায় সাতক্ষীরা জেলা জামায়াতের পক্ষ থেকে প্রতিবাদ ও নিন্দা জানানো হয়েছে। এক প্রতিবাদ বার্তায় সাতক্ষীরা জামায়াতের আমীর হাফেজ রবিউল বাশার ও সেক্রেটারী নূরুল হুদা দাবী করেছে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ পৌর শাখার মহিলা বিভাগীয় সহকারী সেক্রেটারি মুহতারামা জামানারা আটক করেছে। এছাড়া তাকে নিয়ে গত ৩০.০৯.১৮ তারিখ রাতে পুলিশ শহরের বিভিন্ন মহিলা দায়িত্বশীলার বাড়িতে অভিযান চালিয়েছে। শহর জামায়াতের অন্যতম দায়িত্বশীলা সুলতান পুরের তানজিলা খাতুনকে তার বাসায় না পেয়ে তার স্বামী নুরুজ্জামানকে গতকাল আটক করেছে পুলিশ।
বিবৃতিতে দমন,পীড়ন- নির্যাতন বন্ধ ও আটক কৃতদের মুক্তির দাবি জানিয়েছে সাতক্ষীরা জামায়াতের আমীর মুহাদ্দিস ববিউল বাশার ও সেক্রেটারি জনাব শেখ নুরুল হুদা। বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মুহতারামা জামানারা একজন সমভ্রান্ত ও রতœগর্ভা মহিলা । শুধুমাত্র জামায়াত সংশ্লিষ্টতার অভিযোগে তার উপর নির্যাতনের পাহাড় নামিয়ে দেওয়া হয়েছে। ক্ষমতার মোহে অন্ধ হয়ে, লাজ লজ্জার মাথা খেয়ে রাতের আধারে সরকার তার পুলিশ বাহিনী দিয়ে এ সম্মানিত দায়িত্বশীলাকে সাথে নিয়ে মহিলাদের বাড়ি বাড়ি গ্রেফতার অভিযান চালাচ্ছে এবং তাদের না পেয়ে স্বামীদের আটক করছে। আমরা এ ন্যাক্কারজনক জুলুম ও গ্রেফতারের প্রতিবাদ জানাচ্ছি ও অবিলম্বে জামানারা বেগম ও তানজিলা খাতুনের স্বামী নুরুজ্জামান সহ আটক সকল বন্দির নিঃশর্ত মুক্তিদানের উদাত্ত আহবান জানাচ্ছি। বিজ্ঞপ্তি।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।