জেলা শিক্ষা অফিস কর্মচারি দিদার মোড়লের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

ক্রাইমর্বাতা রিপোট: সাতক্ষীরা:   সাতক্ষীরার তালার তেতুলিয়া দেওয়ানিপাড়ার ফজলুর রহমানের ৯৪ শতক জমি জোর করে দখলে রেখেছেন সাতক্ষীরা শিক্ষা অফিস কর্মচারি দিদার মোড়ল। এই জমি তিনি ফেরত দিচ্ছেন না। এমনকি জমির হারি বাবদ প্রাপ্য সাড়ে তিন লাখ টাকারও বেশি পরিশোধ করছেন না।
মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা জানান ফজলুর রহমান মোড়ল। তিনি বলেন দিদার একজন প্রতারক। ৫০ হাজার টাকার বুয়া চেক দিয়ে ধরার খাওয়ার ভয়ে তাও কেড়ে নিয়েছেন।
ফজলুর রহমান জানান খরাইল মৌজায় ডিপি ৩৪৪ নম্বর খতিয়ানের সাবেক ৫২৫ /৮৮৯ দাগসহ অন্যান্য দাগের মধ্যে এই ৯৪ মতক জমি। তিনি বলেন দেওয়ানিপাড়া গ্রামের দিদার ওই জমিতে মাছের ঘের করার পরিকল্পনা করেন। প্রথমে তিনি রাজী না হলেও পরে চেয়ারম্যানের সহযোগিতায় ২৫ হাজার টাকা হারি চুক্তিতে এবং এক বছরে অগ্রিম টাকা দেওয়ার শর্তে তিনি লীজ গ্রহন করেন। ফজলুর রহমান জানান লীজ নেওয়ার পর দিদার শর্ত ভেঙ্গে তারসহ অন্যান্য মালিকদের টাকা দিতে বাহানা শুরু করে। এক পর্যায়ে ৫০ হাজার টাকার একটি চেক দিলেও তা ব্যাংকে ডিজঅনার হয়ে যায়। চতুর দিদার মামলার খাবার ভয়ে চেকটি ফজলুর কাছ কৌশলে ফেরত নিয়ে বলেন নগদ টাকা দিয়ে দেবো। অথচ আজ অবধি সেই টাকা আর দেননি তিনি। এর পর থেকে দিদার তার লোকজন দিয়ে ফজলুর রহমানকে হুমকি ধামকি দিচ্ছে। তার পোষা কিছু গুন্ডাপান্ডা লেলিয়ে দিয়েছেন। এসব বিষয়ে তালার ইউএনওর কাছে বিচার দিলেও দিদার সেখানে হাজির হননি। দিদার একজন অসৎ চরিত্রের লোক। তার অত্যাচারে ফজলুর রহমান পরিবারের সদস্যদের নিয়ে গ্রাম ছেড়ে অন্যত্র বসবাস করছেন বলে জানান।
ফজলুর রহমান বলেন আমার শেষ সম্বল সামান্য জমিটুকু ফেরত চাই। দিদারের কাছে পাওনা টাকা ফেরত চাই। এ বিষয়ে তিনি সাতক্ষীরা পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেছেন। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন তার ছেলে মোক্তার, সিদ্দিক ও ছেলের বউ আসমা খাতুন।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।