সাতক্ষীরার কালিগঞ্জে এক মাদক ব্যবসায়ি ও তার সহযোগিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে ইউপি মেম্বরের সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরার কালিগঞ্জে একটি কুচক্রি মহল কর্তৃক একজন ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচার, ষড়যন্ত্র ও মিথ্যে সংবাদ পরিবেশন করে তাকে আর্থিক ও মানষিকভাবে ক্ষতিগ্রস্থ করার পায়তারা করছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন কালিগঞ্জ উপজেলার ১১ নং রতনপুর ইউনিয়ন পরিষদের সদস্য যুবলীগ নেতা মাসুম বিল্লাহ সুজন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, কালিগঞ্জ উপজেলা মেম্বর এ্যাসোসিয়েশমনের নির্বাচিত সাধারন সম্পাদক ও রতনপুর ইউনিয়ন শাখা যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালনের পাশাপাশি আত্ম মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করে কাজ করে চলেছেন। কিন্তু একটি কুচক্রি মহল আমার স্বাভাবিক চলার পথকে গতিরোধ করার জন্য নানা রকম অপপ্রচার, ষড়যন্ত্র, মিথ্যে ও ভিত্তিহীন সংবাদ পরিবেশনের মাধ্যমে আমাকে আর্থিক ও মানষিকভাবে ক্ষতিগ্রস্থ করার পায়তারা চালাচ্ছে। আমার নির্বাচনী এলাকার চরম বির্তকিত, মাদক ব্যবসায়ি ও সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকারি আব্দুস সেলিম মেম্বর আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্রকারির মূল হোতা। রতনপুর ইউনিয়ন শাখা যুবলীগের কমিটি গঠন নিয়ে তার সাথে আমার বিরোধ রয়েছে। একই সাথে তার মাদক ব্যবসাসহ নানান অপকর্মের প্রতিবাদ করায় সাংবাদিকদের ভূল বুঝিয়ে এবং মিথ্যে তথ্য দিয়ে আমার বিরুদ্ধে বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করিয়েছে। সেলিম মেম্বরের এসব হিনকাজে অন্যতম সহযোগি হিসাবে এলাকার শহিদুল ইসলাম (গোদা শহিদুল), সাজ্জাদ হোসেন ও কুখ্যাত জামায়াত ক্যাডার আব্দুল্লাহ কাজ করছে।

তিনি আরো বলেন, সেলিম মেম্বর একজন কুখ্যাত মাদক ব্যবসায়ি, চোরাকারবারি ও আদম পাচারকারি। তার নেতৃত্বে এলাকার যুবসমাজকে ধ্বংসকারি মাদকদ্রব্যের বিকিকিনি হয়ে আসছে। তিনি তদন্তপূর্বক সেলিম মেম্বরসহ তার সহযোগিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।