দল ও সরকারের সাফল্য তুলে ধরতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি মাঠে আছি ,,,,,,,,মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব শেখ আতাউর রহমান

হাফিজুর রহমান শিমুল কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি

দল ও সরকারের সাফল্য তুলে ধরতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি মাঠে আছি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা ৪ (শ্যামনগর-কালিগঞ্জের একাংশ) আসনে আমি আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে মনোনয়ন প্রত্যাশী। আমি আশা করি জননেত্রী, প্রিয়নেত্রী অবশ্যই আমাকে মূল্যায়ন করবেন।দলের জন্য দেশের জন্য আমি দীর্ঘকাল যাবৎ অনেক অবদান রেখেছি। জীবনের বাকী সময়টুকু শ্যামনগর ও কালিগঞ্জের গনমানুষের কল্যাণে বিলিয়ে দিতে চাই। মহান স্বাধীনতা যুদ্ধে নিজের জীবনকে বাজি রেখে অংশগ্রহণ করেছিলাম। শনিবার (৬ অক্টোবর) সকাল দশটায় প্রায় তিন সহস্রাধীক মোটরসাইকেল শো-ডাউনের সূচনা কালে প্রধান অতিথির বক্তব্যে সাবেক পুলিশ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সুফি শেখ আতাউর রহমান এ কথা বলেন। বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন ও দোয়া মোনাজাতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেণ তিনি। এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান সহ নেতৃবৃন্দ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন থানা মসজিদের পেশ ঈমাম হযরত মাওলানা আশরাফুল ইসলাম আজিজী। তিনি তার বক্তব্যে আরো বলেন দেশ এগিয়ে যাচ্ছে এবং জননেত্রী প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। জামায়াত বিএনপি তথা কোন ষড়যন্ত্র কারী জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়নের অগ্রযাত্রাকে রুখতে পারবে না। জনগন আজ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। সকল ষড়যন্ত্র প্রতিহত করে আবারও বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবে।
মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে ৩ হাজারের অধিক মটর সাইকেল, ৩০ টি মাইক্রোসহ ৩০টি পিকআপ শোডাউন কালিগঞ্জের বঙ্গবন্ধু ম্যুরাল পাদদেশ থেকে শুরু হয়। শ্যামনগর উপজেলার ১২ টি ও কালিগঞ্জ উপজেলার ৮ টি ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় পাদদেশে বিকাল ৫ টায় বঙ্গবন্ধুর ম্যুরালে এসে শেষ হয়।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।