বাঘারপাড়া প্রেসক্লাব সভাপতির বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

যশোর ব্যুরো: যশোরের বাঘারপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক স্পন্দনের নিজস্ব প্রতিবেদক ইকবাল কবীরের বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বাঘারপাড়া প্রেসক্লাব। বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
এতে বাঘারপাড়া প্রেসক্লাব কর্তৃপক্ষের সাথে সংহতি প্রকাশ করে কর্মসূচিতে অংশ নেন প্রেসক্লাব যশোর, সাংবাদিক ইউনিয়ন যশোর, যশোর সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ যশোরে কর্মরত সাংবাদিকরা।
মানববন্ধনে বক্তৃতা করেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক এস এম তৌহিদুর রহমান, যুগ্ম সম্পাদক জুয়েল মৃধা, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয়, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, বাঘারপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চন্দন দাস, দৈনিক স্পন্দন পত্রিকার বার্তা সম্পাদক শিকদার খালিদ প্রমুখ।
মানববন্ধন থেকে সাংবাদিক ইকবাল কবীরের বিরুদ্ধে পুলিশের সাজানো মামলা দায়েরের প্রতিবাদ এবং তার নি:শর্ত মুক্তি দাবি করেন বক্তারা।
প্রসঙ্গত গত ৮ অক্টোবর বাঘারপাড়া থানা থেকে পুলিশ ইকবাল কবীরকে আটক করে ডিবি অফিসে আটকিয়ে রাখে। পরদিন আদালতে সোপর্দ করলে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেয়া হয়। #

Facebook Comments
Please follow and like us: