মনিরামপুরে আ’লীগের দলীয়  মনোনয়ন পেতে চায় ব্যবসায়ী এয়াকুব আলী

এম, এ, আলীম (যশোর মনিরামপুর থেকে) যশোর ৫ আসন মনিরাম্পুরে জাতীয় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। আসনটি থেকে আওয়ামীলীগের যেকজন প্রার্থী মনোনয়ন প্রত্যাশী তার মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী,যশোর সিটিপ্লাজার চেয়ারম্যান,সেবক আলহাজ্ব এস,এম এয়াকুব আলী সি,আই,পিকে নিয়ে বেশি গুঞ্জন । আসনটিতে ব্যক্তি হিসেবে যেমন রয়েছে তার সুনাম তেমন রয়েছ সমালচনা।

কয়েকজন দলীয় এনতারা জানান, দীর্ঘদিন সৌদি আরবে কঠোর পরিশ্রমের মাধ্যমে ব্যবসা করে এস,এম এয়াকুব আলী সি,আই,পি অআজ সফল। বিদেশর অভীজ্ঞগতা নিনেয় তিনে দেশের উন্নয়ন করতে চায়।

সততা, দক্ষতা মেধা আর ভাগ্যকে সঙ্গী করে বিদেশের মাটিতে থেকে নিজের পরিবার, প্রিয় মনিরামপুরের মানুষ ও রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগকে তিন কখনো ভুলিনি ।যার কারণে  দেশে আসলে অসহায় মানুষের সাহায্য সহযোগিতা ও সুখ দুঃখের খোজ খবর নিতে ভুল করেন নি কোন দিন।বিগত ১৪/১৫ বছর যাবত শুধু নিজ জন্মস্থান মনিরামপুর নয়,যশোরের প্রতিটি উপজেলাতেই স্কুল, মসজিদ, মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তিনি ব্যক্তগত তহবিল থেকে সহযোগীতা করেছেন। ।কিন্তু বর্তমান মনিরামপুরের রাজনৈতিক অবস্থা,পরিবার এবং এলাকা বাসির দাবির মুখে নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। এ কারণে সামাজিক ও রাজনৈতিক ভাবে খাট করার জন্য ফেসবুকে আলহাজ্ব এস,এম এয়াকুব আলীকে নিয়ে কুরুচি পূর্ণ,বিকৃত মানসিকতা সম্পন্ন পোষ্ট দেওয়া হয়েছে। এ প্রসংঙ্গে এস,এম এয়াকুব আলীর চাচা আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ বলেন এয়াকুব আমাদের সন্তান,আমাদের বংসের রক্ত। সম্পূর্ণ পরিচ্ছন্ন, ভদ্র সামাজিক উদার মানসিকতা প্রকৃতির একটি ছেলে এয়াকুব। শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও এয়াকুব আলীর চাচা ব্যাবসায়ী নজরুল ইসলাম বলেন অসাম্প্রদায়িক চেতনার দল আওয়ামী লীগ। অন্য দল থেকে আওয়ামী লীগে অনেকেই যোগ দান করেন কিন্তু জামায়াতের কোন লোক আওয়ামী লীগে এসেছে এমন নজীর নেই। এয়াকুব নিয়ে এমন ষড়যন্ত্র মুলক কাজ হলে তার শুধু প্রতিবাদ নয় প্রতিরোধ করা হবে।এমনকি আইনি পদক্ষেপ ও নেওয়া হবে। এ বিষয়ে মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের  সভাপতি, মনিরামপুর পৌরসভার মেয়র আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান জানান, এয়াকুব এন্টি জামায়াত মাইন্ডেন্ট।এ বিষয় আলহাজ্ব এয়াকুব আলী জানান আমি কেন,আমার পরিবারের কেউ কখনও জামাতের রাজনীতি তো করেই না,এমনকি জামাতের রাজনীতি পছন্দ করে না।মনিরামপুরের অপরাজনীতি,নোংরামী,দূর্নীতি আর সাধারণ মানুষের সম্মান বাঁচাতে,পারিবারিক চাপে,দাদা,বাপ,চাচাদের রক্তের স্রোত ধারায় বঙ্গবন্ধু কণ্যার হাতকে শক্তিশালী করাটাই আমার মুল লক্ষ্য। যশোর-৫ মনিরামপুরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে ব্যাপক ভোটের ব্যবধানে বিজয়ী করার লক্ষ নিয়ে নেত্রীর নির্দেশ মোতাবেক কাজ করছি।মনিরামপুরের নিজ এলাকায় এ বিষয় নিয়ে সাধারণ মানুষের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং শ্যামকুড় ইউনিয়ন ছাত্রলীগ,যুবলীগ,আওয়ামী লীগ সহ সর্বস্তরের মানুষ কঠোর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। জনাব ইয়াকুব আলী। বছরের সর্বোচ্চ রেমিটেন্স দাতা হিসাবে বাংলাদেশ সরকার পক্ষথেকে তিনি সি আই পি সম্মামন পান। যশোরে গড়ে তুলেছেন হোটেল সিটি প্লাজা। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ এর ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।