পাপনের জনসভায় মিরাজের বক্তব্য ফেসবুকে ভাইরাল (ভিডিওসহ)

ক্রাইমবার্তা রিপোটঃবিসিবির সভাপতি ও ভৈরবের স্থানীয় এমপি নাজমুল হাসান পাপনের নির্বাচনী জনসভায় জাতীয় ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের বক্তব্য ফেসবুকে ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর ভৈরবের কালিকাপ্রসাদ মিয়ার বাড়ীর মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় মেহেদী হাসান মিরাজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মিরাজ তার বক্তৃতায় বলেন, ভৈরবে আমার স্যারের এত জনপ্রিয়তা আমি কখনো ভাবিনি। তিনি অনেক ভাল মানুষ তাই আগামী নির্বাচনে এলাকার উন্নয়ন চাইলে নৌকায় স্যারকে ভোট দিন।

মিরাজ বলেন, আমার বিশ্বাস স্যারই এই এলাকার সংসদ সদস্য প্রার্থী হতে পারেন।

মেহেদী হাসান মিরাজ বলেন, স্যার ক্রিকেটের অনেক উন্নয়ন করেছেন। তিনি অনেক পরিশ্রমি নেতা। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে আর স্যার এই এলাকায় বিজয়ী হলে ভৈরবে অনেক উন্নয়ন হবে।

জনসভায় স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিএনপি আবার ক্ষমতায় আসলে আওয়ামী লীগের কর্মীরা এদেশে থাকতে পারবেন না।

তিনি বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জঙ্গিবাদ, সন্ত্রাস দমনে আসন্ন নির্বাচনে নৌকায় ভোট দিন। বর্তমান সরকার পদ্মা সেতুসহ দেশের ব্যাপক উন্নয়ন করেছে। ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে সরকার কাজ করছে। এখন আমেরিকার সাবেক প্রসিডেন্ট বারাক ওবামাসহ পাকিস্তানের সাংবাদিকরা বলছে উন্নয়নের জন্য বাংলাদেশ থেকে শিক্ষা নিতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ মোঃ সায়দুল্লাহ মিয়া, সহ- সভাপতি হাজি সিরাজ উদ্দিন, তালাওয়াত হোসেন বাবলা, অধ্যাপক সামসুজ্জামান বাচ্চু, এস এম বাকী বিল্লাহ, আতিক আহমেদ সৌরভ, শাখাওয়াত উল্লাহ, লুৎফর রহমান ফুলু প্রমুখ।

Facebook Comments
Please follow and like us: