জাতীয় পার্টির কর্মকাণ্ড নিয়ে যা বললেন রওশন এরশাদ

ক্রাইমবার্তা ডেস্করিপোটঃ   জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, দেশের মানুষ এখন জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। আগামী নির্বাচনে তারা লাঙ্গলকেই দেখতে চায়। কারণ দেশের মানুষ জানে উন্নয়ন, উৎপাদন এবং ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির জন্য জাতীয় পার্টির কোন বিকল্প নেই। তিনি ২০ অক্টোবরের মহাসমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।

সোমবার গুলশানের ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাতীয় পার্টি মহানগর উত্তরের যৌথ সভায় তিনি এ আহ্বান জানান। আগামী ২০ অক্টোবরের মহাসমাবেশ সফল করতে মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতির সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি।

রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টির প্রতি দেশের মানুষের আস্থা আছে, তাই নির্বাচনের আগে তাদের সেই বিশ্বাসকে সুদৃঢ় করতে হবে। এজন্য রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টির ন’বছরে উন্নয়ন-কর্মকাণ্ড দেশের মানুষ এখনো ভোলেনি, তারা এরশাদের নেতৃত্বেই দেশ পরিচালনার ভার দেখতে চায়।

জিএম কাদের বলেন, রাজনৈতিক বিবেচনায় দেশের মানুষ দু’টি ভাগে ভাগ হয়ে গেছে। সব ধরনের পরিস্থিতিতেই জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে। তাই জাতীয় পার্টি তিনশো আসনেই নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিয়েছে। তিনি বলেন, জাতীয় পার্টি ২৭ বছর ক্ষমতার বাইরে, কিন্তু সাধারণ মানুষের মাঝে জাতীয় পার্টির ব্যাপক জনসমর্থন আছে। তিনি মহাসমাবেশ সফল করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, গেলো ২৭ বছর দুটি দল দেশের রাজনীতিতে যে সংশয় এবং অনিশ্চয়তা সৃষ্টি করেছে তা কেবল জাতীয় পার্টিই দূর করতে পারবে। জাতীয় পার্টিই এখন দেশের মানুষের শেষ আশ্রয়স্থল। সাধারন মানুষের ভরসা এখন শুধুই জাতীয় পার্টি। তিনি বলেন, ২০ অক্টোবরের মহাসমাবেশে প্রমাণ হবে বিএনপি ও আওয়ামী লীগের চেয়ে জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী। জাতীয় পার্টিকে ধংস করতে যে ষড়যন্ত্র হয়েছিলো তা ছিন্নভিন্ন করে জাতীয় পার্টি দূর্বার বেগে এগিয়ে যাচ্ছে। মহাসমাবেশকে মহাসমুদ্রে পরিণত করতে নেতা-কর্মীদের প্রতি তিনিও আহবান জানান।

জাপার অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রস্তুতি সভা
২০ অক্টোবর সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ সফল করা উপলক্ষ্যে জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হবে। বুধবার বিকেল ৩টায় কাকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স সেমিনার হলে জাতীয় কৃষক পার্টি কেন্দ্রীয় কমিটির প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হবে। একইদিনে বিকেল ৪টায় জাতীয় শ্রমিক পার্টি কেন্দ্রীয় কমিটির প্রস্তুতিমূলক সভা কাকরাইলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার বিকেল ৩টায় কাকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স সেমিনার হলে জাতীয় যুব সংহতি ও একইদিন সন্ধ্যা ৬টায় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় কমিটির প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হবে। সভাগুলোতে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থকবেন।

জাতীয় পার্টি বরগুনা জেলা কমিটি 
হানিফ মাদবর’কে সভাপতি ও মাইনুল হাসান রাসেল’কে সাধারণ সম্পাদক করে ১১১ সদস্য বিশিষ্ট বরগুনা জেলা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হযেছে। জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ দলীয় গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে এ কমিটি অনুমোদন করেছেন। কমিটির অন্যান্য সদস্যদের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।