মালয়েশিয়ায় যশোরের দুই নির্মfন শ্রমিকের মৃত্যু

মালয়েশিয়া থেকে লাশ হয়ে ফিরলেন যশোরের দুই  যুবক

ক্রাইমবার্ত চৌগাছা/মনিরামপুর (যশোর) : মালয়েশিয়ায় গিয়েছিলেন ভাগ্য উন্নয়নের লক্ষ্যে। সেটি তো হলোই না। উল্টো লাশ হয়ে ফিরতে হলে মদন কুমার বিশ্বাস (২৭) কে। সে যশোরের চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের হাজরাখানা গ্রামের মল্লিক কুমার বিশ্বাসের পুত্র।
মদনের ফুফাতো ভাই শ্রীবাস কুমার জানান দীর্ঘ প্রায় ছয় বছর ধরে তার মামাতো ভাই মদন কুমার মালেশিয়া প্রবাসী। মাঝে বাড়িতে এসে কিছুদিন থেকে প্রায় ছয়মাস আগে আবারো সেখানে যান। সেখানকার একটি শহরে গত শুক্রবার রাতে ব্রেন স্ট্রোক করলে একটি হাসপাতালে নিয়ে যায় তার রুমমেটরা। সেখানে তাকে একটি অপারেশনও করা হলেও তাকে বাচানো যায় নি। হাসপাতালেই তার মৃত্যু হয়।
সকল প্রক্রিয়া সম্পন্নের পর রোববার সকালে তার মৃতদেহ নিজ বাড়িতে এসে পৌছে। রোববারই তাকে হাজরাখানা শ্বশানে মৃত দেহের সৎকার করা হয়েছে বলেও জানান তিনি। নারায়ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন মুকুল বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

,মনিরামপুর প্রতিনিধি: রোহিতা ইউইনয়নের নওয়াপাড়া গ্রামের আব্দুল আলিমের বড় ভাই  আজহারুল ইসলাম গতকাল সকাল ৮টার দিকে মালয়েশিয়ার কলালামপুরে  বিল্ডিং থেকে পড়ে মারা গেছেন। তার ভাই অআব্দুল আলিম জানান,তার বড় ভাই ও মেঝ ভাই মালয়েশিয়ার কলালামপুরে একটি বিল্ডিং তৈরির কাজ করতেন। গতকাল সকালে ভবনটির ৪২ তলা থেকে পড়ে যেয়ে তার বড় ভাই ঘটনা স্থলেই মারা যান। লাশ দেশে অআনার চেষ্টা লছে।

Please follow and like us:

Check Also

কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।