বিএনপি-জামায়াতকে দুর্বল ভাবলে ভুল হবে : ছাত্রলীগ সভাপতি

ক্রাইমবার্তা রিপোট  বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, ছাত্রলীগের কিছু ভুল কাজের জন্য সরকার ও ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। তাই ছাত্রলীগকে আরো বেশি সুসংগঠিত হতে হবে। দলীয় কোন্দল থেকে সবাইকে বিরত থাকতে হবে। সাধারণ মানুষের সাথে ভালো ব্যবহার করার পাশাপাশি সরকারের উন্নয়নের কথা সর্বত্র ছড়িয়ে দিতে হবে। আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করতে হবে।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল শহরের শহীদ মিনার প্রাঙ্গনে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগ সভাপতি আরো বলেন, বিএনপি-জামায়াতকে দুর্বল ভাবলে ভুল হবে, তারা রাজপথে না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার ও সাইবার ক্রাইমে আওয়ামী লীগের চেয়ে অনেক শক্তিশালী। তাই এ বিষয়ে ছাত্রলীগকে আরো সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি ছানোয়ার হোসেন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমেদ।

বিএনপি জামায়াত জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের নামে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় নির্বাচন বানচাল করতে বিএনপি জামায়াত নতুন জোট গঠনের নামে ষড়যন্ত্র শুরু করেছে।

চক্রান্ত করে কোনো লাভ হবে না উল্লেখ করে তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ এবং সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। নির্বাচনের সময় কোনো অযুহাত সৃষ্টি করে লাভ হবে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সাহসী পদক্ষেপ নিয়ে এগুচ্ছেন উল্লেখ করে নাসিম আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অবিস্মরণীয় পরিবর্তন এসেছে। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী জাতীয় নির্বাচনেও তাকে বিজয়ী করতে হবে।

মোহাম্মদ নাসিম মঙ্গলবার কেরাণীগঞ্জের জিনজিরা বাসরোড এলাকায় ২০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতাল পরিদর্শনকালে কথা বলেন।
জিনজিরা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল সম্পর্কে নাসিম বলেন, এ হাসপাতালটি দীর্ঘদিন যাবৎ অবহেলায় অযত্নে এবং লোকবলের অভাবে বন্ধ ছিল। আমরা এ হাসপাতালের আউট ডোর চালু করেছি।
তিনি বলেন, আগামী নির্বাচনের আগেই এ হাসপাতালের লোকবল নিয়োগের প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করাসহ ইনডোর ব্যবস্থা চালু করা হবে।
এসময় বিদ্যুৎ, জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান, কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী স্থানীয় কোন্ডা ইউনিয়নের ১০ শয্যা বিশিষ্ট হাসপাতালটিও পরিদর্শন করেন।

Check Also

সাংবাদিককে কারাদণ্ড- ক্ষমতার অপব্যবহার কি না সেটা তদন্ত শেষে ব্যবস্থা: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য চাওয়ায় শেরপুরের সাংবাদিক শফিউজ্জামান রানাকে ছয় মাসের কারাদণ্ড দেয়ার ঘটনা ক্ষমতার অপব্যবহার কি না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।