যশোরে রয়েল নিহতের ঘটনায় ছয় জনকে অভিযুক্ত করে আদালতে মামলা

ক্রাইমবার্তা রিপোট:   যশোর সদর উপজেলার নারাঙ্গালী মেঠোপুকুর এলাকার আব্দুল আজিজের ছেলে রয়েল হোসেনকে হত্যার অভিযোগে আদালতে মামলা হয়েছে। নিহতের মা শুকজাহান বেগম বাদী হয়ে ছয় জনকে অভিযুক্ত করে আদালতে এ মামলাটি করেছেন।

মামলার অভিযুক্তরা হচ্ছেন, নারাঙ্গালী মহলদার পাড়া এলাকার চিটুর ছেলে খোকন, ইছাপুর গ্রামের ফকির আলীর ছেলে তুহিন, দক্ষিনপাড়ার মনোষের ছেলে বাবু, মেঠোপাড়া এলাকার আফজালের ছেেেল আমিন, মহাদেবপুর গ্রামের সামসুল হকের ছেলে মনিরুল ও মেঠোপাড়ার আসলামের ছেলে রাসেল। অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আকরাম হোসেন এ সংক্রান্ত কোনো মামলা আছে কিনা এ বিষয়ে কোতোয়ালী থানাকে রিপোর্ট দেওয়ার জন্য নির্দেশ দেন।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, তার বাড়ির পাশে একটা ঘের আছে। এ ঘেরে তার ছেলে মাছ চাষ করে জিবিকা নির্বাহ করতেন। গত ১৯ সেপ্টেম্বর সন্ধা সাতটায় রয়েলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় খোকন সহ অন্যরা। এসময় রয়েল তার মাকে জানান আগামীকাল ওরা মাছ কিনবে এ নিয়ে কথা বলতে ঘেরে যাচ্ছে। এরপর রয়েল আর বাড়ি ফিরে আসেনা। রাত সাড়ে নয়টার দিকে বাদী ও বাদীর মেয়ে রয়েলকে খুঁজতে ঘেরে যেয়ে দেখে রয়েল পরে আছে এবং মুখ দিয়ে গ্যাজলা বেরোচ্ছে। এসময় বাদীর চিৎকারে আসেপাশের লোক ঘটনাস্থলে ছুটে আসেন। এসময় রয়েল জানান, আসামিরা কোকের ভেতর কি যেন মিশিয়ে দিয়ে ছিল তার পর থেকেই সে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারের হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেওয়ার পথে রয়েলের মৃত্যু হয়।

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।