সাতক্ষীরা প্রেসক্লাবে এমপি রবি বাট আই ডোন্ট লাইক দিস, আই অ্যাম বিজি

সাম্প্রদায়িক সম্প্রীতির এক মেল বন্ধন বাংলাদেশ। সম্প্রীতির এই মধুর সময়কে ধরে রাখার জন্য বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাব আয়োজন করেছিল ‘দুর্গোৎসব ও বাংলাদেশ সম্প্রীতির সেতুবন্ধন’ শীর্ষক আলোচনা সভার।
অতিথিবৃন্দ উপবেশন করেছেন। শুরু হচ্ছে আলোচনাও। এরই মধ্যে আরেক আমন্ত্রিত অতিথির আগমন ঘটলো। তিনিও বসেছেন। পরপরই অন্য এক অতিথির আগমনে হঠাৎ ত্রিশংকু হয়ে উঠলেন তিনি। চক্ষু যেনো চড়ক গাছ। বললেন ‘সব জায়গায় যাই, কথা বলি। কিন্তু সবখানে সমান পরিবেশ থাকেনা। বাট আই ডোন্ট লাইক দিস’।
তিনি এভাবেই দিলেন নিজের রাজনেতিক ও সামাজিক দেউলিয়াত্বের প্রমান। তিনি আর কেউ নন সাতক্ষীরা প্রেসক্লাবের আমন্ত্রিত অতিথি সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি।
এদিন হঠাৎ এসে সিন ক্রিয়েট করে তিনি উপস্থাপকের হাত থেকে মাইক্রোফোন নিয়ে কথা বলতে শুরু করলেন। সংস্কৃতি অনুযায়ী কাউকে সম্মানজনক সম্বোধনও করলেন না। প্রটোকল অনুযায়ী তার বক্তব্য হবার কথা সবার শেষে। কিন্তু সে সবের তোয়াক্কা না করেই সবার আগে শুধু বলেই গেলেন বেশ কিছু ইংরেজী বাংলা শব্দ। তার প্রতিপক্ষকে তিনি আক্রমনাত্মক ভাষায় কথা বললেন। কারও নাম উচ্চারণ করলেন না বটে। তবে অস্বাভাবিক আচরণ করে বারবার ক্রোধের বহি:প্রকাশ ঘটাচ্ছিলেন তিনি। আরও বললেন, ‘আই অ্যাম বিজি, আই হ্যাভ মোর প্রোগ্রামস। সো আই ক্যান্ট রিমেইন মোর।’ এমন সব কয়েকটি সস্তা ইংরেজী শব্দ উচ্চারণ করে দিব্যি পিছটান দিলেন মাননীয় সংসদ সদস্য। এ সময় জেলা প্রশাসকের দু’একটি কথায় সায় দিয়ে অবশ্য তিনি বললেন, ‘আই অ্যাম অলসো উইথ ইউ। লেট দ্য পৌর পন্ড বি মোর বিউটিফাইড উইথ ইটস পাস ওয়ে এন্ড দ্য মেয়র উইল ডু ইট সুন’।
ততক্ষণে হাউসে নীরব প্রতিবাদের ঝড় উঠলো। সবাই বললেন, ‘এটা অরাজনৈতিক প্লাটফরম। এখানে ধর্মীয় সম্প্রীতির মতো একটি অতি গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা চলছে। আর সেখানে এসে সম্প্রীতিকে ক্ষত বিক্ষত করে গেলেন তিনি। এখানে তিনি মেল বন্ধনের কথা বলবেন। তা না বলে তিনি ক্রোধ দেখিয়ে পিছটান দিয়ে ফের প্রমান করলেন রাজনীতিতে বেমানান তিনি, সামাজিকতায়ও বেসামাল তিনি। তারা বললেন, এমন ঘটনা তিনি আগেও ঘটিয়েছেন বারবার। যেমনটি ঘটিয়েছিলেন পবিত্র রমজানে জেলা প্রশাসকের দেওয়া ইফতার মাহফিলে।
তীব্র সমালোচনার মুখে তিনি যখন প্রেসক্লাব ত্যাগ করতে যাচ্ছেন তখন তাকে বসানো হলো ভিআইপি কক্ষে। তবে তাকে মাধ্যাহ্নিক আপ্যায়ন করতে ভুললেন না প্রেসক্লাব কর্তৃপক্ষ।patradoot.net

Please follow and like us:

Check Also

আশাশুনিতে পুশ বিরোধী অভিযান।।২০০ কেজি চিংড়ী জব্দ ও আগুনে পুড়িয়ে বিনষ্ট

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।।আশাশুনতে পুশ বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। রবিবার (২১শে এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।