যশোরের বেনাপোলে মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ক্রাইমবার্তা রিপোটঃ যশোরের বেনাপোল পোর্ট থানার শিকড়ি চারাবটতলা নামক স্থান থেকে একাধিক মাদক মামলার আসামী আবু বাক্কারের (৪৩) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোর সাড়ে ৬ টার সময় এ লাশ উদ্ধার করে।

আবু বক্কার বেনাপোল পৌরসভার দিঘিরপাড় গ্রামের নুর ইসলামের ছেলে

আবু বাক্কারের মেয়ে (২৪) সাথি খাতুন বলেন, তার বাবা বাড়ি থেকে যশোর গিয়েছিল গত ৪ দিন আগে। সেই থেকে তিনি নিখোঁজ রয়েছে। আমরা এই ৪ দিন তাকে যশোরসহ অন্যান্য যায়গায় খুজাখুজি করে পাইনি। আজ সকালে খবর পেয়ে বেনাপোল পোর্ট থানায় এসে দেখি তার পিতা গুলিবিদ্ধ অবস্থায় ভ্যানের উপর মৃত অবস্থায় শুয়ে আছে।

তার পিতার নামে কোন মামলা আছে কিনা জানতে চাইলে সাথি জানায়, তার পিতার নামে ৫/৬ টি মাদক মামলা রয়েছে। তার পিতা এবং মাতা মাদক ব্যবসা করে কিনা তা জানতে চাইলে সে বলে আগে করত এখন করে না। তার মায়ের ব্যবসার কারনে তার পিতার নামে মাদক মামলা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার এ এস আই মিজানুর রহমান বলেন, স্থানীয় লোকের কাছে জানতে পারি মাঠের ভিতর একটি গুলিবিদ্ধ লাশ পড়ে রয়েছে। তাৎক্ষনিক সেখানে বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম সহ অভিযান চালিয়ে লাশটি উদ্ধার করা হয়। লাশটির ডান চোখের ভিতর গুলি করার চিহৃ রয়েছে।

তিনি বলেন, ধারনা করা হচ্ছে কোন দুবৃত্তরা তাকে পূর্ব শত্রুতার জের ধরে গুলি করে পালিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশটি যশোর মর্গে পাঠানো হবে ময়না তদন্তর জন্য

 

Facebook Comments
Please follow and like us: