ঝিনাইদহে দুর্গাপূজায় মদপানে ৪ যুবকের মৃত্যু

ক্রাইমবার্তা রিপোটঃ   ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে শারদীয় দুর্গোৎসবে প্রতিমা বিসর্জনের আগে অতিরিক্ত মদপান করে চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে খবর পাওয়া গেছে।

শনিবার রাতে যশোর ২৫০ শয্যা হাসপাতাল ও কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থেকে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার কলেজপাড়ার অখিল দাসের ছেলে মুন্না দাস (৩৫), ভাটপাড়া গ্রামের বিমল মিত্রের ছেলে শুভঙ্কর ওরফে টিটো কর্মকার (৪৫), বলিদাপাড়া গ্রামের কুমার বিমল বিশ্বাসের ছেলে বিকাশ বিশ্বাস (৩৫), কলেজপাড়ার মৃত বানচারামের ছেলে পিন্টু (৩০)।

অপর দিকে নিশ্চিন্তপুর গ্রামের নিমাই দাসের ছেলে তপন দাস (৩৮) ও একই গ্রামের অঘরচন্দ্র ছেলে নির্মল চন্দ্র গুরুতর অসুস্থ অবস্থায় কালীগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

মৃত মুন্না দাসের ভাই অন্তর দাস জানান, দুর্গাপূজার উৎসবে অতিরিক্ত মদপান করে অসুস্থ হয়ে পড়েন মুন্না। তাকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মুন্না।

কালীগঞ্জ থানার ওসি ইউনুছ আলী বলেন, প্রত্যেক পূজামণ্ডপ কমিটির সঙ্গে মিটিং করে মদ সেবন না করার জন্য বলা হয়েছে। শহরের গুরুত্বপূর্ণ স্থান ও সড়কে টহল জোরদার করা হয়েছে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকাণ্ডে ৭টি বসতঘর পুড়ে ছাই

তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:সাতক্ষীরার তালায় অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে গেছে। উপজেলার ধলবাড়িয়া গ্রামে সোমবার বিকাল সাড়ে পাঁচটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।