এবার যশোরে ব্যারিস্টার মইনুল ইসলামের বিরুদ্ধে মামলা, গ্রেফতারি পরোয়ানা জারি

তরিকুল ইসলাম তারেক, যশোর: এবার যশোরে ব্যারিস্টার মইনুল হোসেনের নামে নয় কোটি টাকার মানিহানির মামলা দায়ের করা হয়েছে। নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় এই মানহানী মামলা।
গতকাল রবিবার সকালে জাতীয় মহিলা সংস্থা যশোরের চেয়ারম্যান লাইজু জামান বাদী হয়ে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আকরাম হোসেনের আদালতে এ মামলা করেন।
বিচারক অভিযোগটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দিয়েছেন।
বাদীর আইনজীবী অ্যাডভোকেট ইদ্রিস আলী জানান, ব্যারিস্টার মইনুল হোসেন গত ১৬ অক্টোবর বেসরকারি টেলিভিশন ৭১ টিভির একটি টক-শোতে নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলেন। যার মাধ্যমে তিনি সারাদেশের নারীসমাজকে হেয় প্রতিপন্ন করেছেন। এতে মামলার বাদী একজন নারীনেত্রী হিসেবে অসম্মানিত বোধ এবং ক্ষুব্ধ হয়েছেন। যে কারণে তিনি নয় কোটি টাকার মানহানির এই মামলাটি করেছেন। বিচারক অভিযোগটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।
মামলার বাদী জানান, কেউ যাতে কোনো নারীকে অসম্মান করতে সাহস না পায় তার জন্য তিনি বিচারের দাবিতে এ মামলা করেছেন। ব্যারিস্টার মইনুল হোসেনকে যশোরে এনে বিচার করা হবে- এটাই তার প্রত্যাশা।
এর আগে দেশের বিভিন্ন স্থানে মামলা হয়েছে সিনিয়র আইনজীবী ও নিউ নেশন পত্রিকার প্রকাশক ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে। ইতিমধ্যে পুলিশ সরকারবিরোধী জোট গঠনের অন্যতম এই উদ্যোক্তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।#

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।