সাতক্ষীরায় নাগরিক ঐক্যের আহবায়ক জামায়াতের আমীরসহ আটক ৭৪ জন

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরায় নাশকতার অভিযোগে নাগরিক ঐক্যর আহবায়ক অ্যাডভোকেট রবিউল ইসলাম খান, বিএনপি-জামায়াতের ২০ নেতা কর্মীসহ ৭৪ জনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাসা থেকে পুলিশ তাদেরকে আটক করেছে।
আটককৃতরা হলেন, নাগরিক ঐক্যর আহবায়ক অ্যাডভোকেট রবিউল ইসলাম খান, সদর পূর্ব শাখা জামায়াতের আমির মাওলানা আব্দুল ওয়ারেশ আলী, ব্রক্ষরাজপুর ইউনিয়ন জামায়াতের আমির ইয়াসিন আলি, জামায়াত নেতা আবুল হোসেন, সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার অধ্যাপক আক্তারুজ্জামান, মো.বাবলু, রবিউল ইসলাম ও রুবেল হোসেন সহ অনেকে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাাফিজুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নাগরিক ঐক্যর আহবায়ক অ্যাডভোকেট রবিউল খানের নামে নাশকতার অভিযোগ ও মামলা থাকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে। অন্য জামায়াত নেতাদের বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়েছে।
এদিকে,জেলা পুলিশ কন্ট্রল রুম জানায়,সাতক্ষীরার থানা-২২,কলারোয়া থানা ৮, তালা থানা থেকে ৫ জন,কালিগঞ্জ থানা থেকে ৬ জন,শ্যামনগর থানা থেকে ৮ জন,আশাশুনি থানা থেকে ৮ জন,দেবহাটা থানা থেকে ৪ জন ও পাটকেলঘাটা থানা থেকে ১৩ জনসহ ৭৪ জনকে আটক করা হয়েছে।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।