সাতক্ষীরায় এলনা প্রকল্পের আওতায় মানব সম্পদ নীতিমালার উপর কর্মশালা শুরু

সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরায় দুর্যোগে দ্রুত সাড়া প্রদানে মানব সম্পদ নীতিমালা রিভিউ/আপডেট করার উপর দুই দিন ব্যাপি এক কর্মশালা গতকাল শুক্রবার সাতক্ষীরা প্রেসক্লাবের শহীদ স.ম আলাউদ্দিন মিলনায়তনে শুরু হয়েছে। এমপাওয়ারিং লোকাল এন্ড ন্যাশনাল হিউম্যানিটেরিয়ান এ্যাক্টরস্ (এলনা) প্রকল্পের আওতায় আশ্রয় ফাউন্ডেশনের সহযোগিতায় ও দাতা সংস্থা অক্সফাম এর অর্থায়নে কোষ্টাল ডিভেলমেন্ট অর্গানাইজেশন ফর উইমেন (সিডো) এই কর্মশালার আয়োজন করে।
সাতক্ষীরা প্রেস ক্লাব সম্মেলন কক্ষে আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন
সিডো সংস্থার প্রধান নির্বাহী শ্যামল কুমার বিশ^াসের সভাপতিত্বে প্রধান অতিধি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন আশ্রয় ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মমতাজ খাতুন। বিশেষ অতিথি ছিলেন এলনা প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান ও প্রকল্প কর্মকর্তা শেখ হুমায়ুন কবির।
কর্মশালায় অংশগ্রহন করেন ক্রিসেন্ট সংস্থার নির্বাহী পরিচালক আবু বক্কর সিদ্দিকী, চুপড়িয়া মহিলা সংস্থার নির্বাহী পরিচালক মরিয়ম মান্নান, মুক্তি ফাউন্ডেশন এর পরিচালক গোবিন্দ ঘোষ, সুশীলন এর সহকারী পরিচালক জি এম মনিরুজ্জামান, বড়কুপট গণচেতনা ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক শিবু প্রসাদ বৈদ্য, নারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক গুলশানারা ও আরা সহ সকল প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মীরা।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।