এক সঙ্গে তিন সন্তান প্রসব!

 ক্রাইমবার্তা রিপোর্টঃ  যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকায় বসবাসরত রাজিব সরদারের স্ত্রী জুবি আক্তার একসঙ্গে তিন সন্তান প্রসব করেছেন। বুধবার সকালে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক (নরমাল ডেলিভারি) অবস্থায় তিনি পর পর তিনটি সন্তান প্রসব করেন।

বর্তমানে মা জুবি আক্তারসহ তিনটি সন্তানই সুস্থ রয়েছেন। সন্তান তিনটির মধ্যে দুইটি মেয়ে ও একটি ছেলে সন্তান জন্ম নেয়। এতে তিন নবজাতকের বাবা, মা, দাদা ও দাদী বেজায় খুশি।

ইতোমধ্যে নবজাতক তিনটির নামও রেখেছেন তাদের দাদা ও দাদী। প্রথম মেয়েটির নাম ফাতেমা, দ্বিতীয় মেয়েটির নাম আয়েশা ও তৃতীয় ছেলেটির নাম হুসাইন রেখেছেন তারা।

তিন সন্তানের পিতা রাজিব সরদার জানান, পরপর আমার ঘরে তিনটি সন্তান ভুমিষ্ট হওয়ায় আমি ভীষণ খুশি হয়েছি। তবে আমি ডাক্তারি রিপোর্টে অর্থাৎ আল্ট্রাসনোগ্রাফি রিপোর্টে একবার একটি সন্তান এবং আরেকবার দুটি সন্তানের রিপোর্ট পেয়েছি। যা অত্যন্ত দু:খজনক।

একসঙ্গে জন্ম দেয়া মা জুবি আক্তার সন্তান তিনটির মুখের দিকে তাকিয়ে থেকে জানান, আল্লাহ আমাদের ঘরে একসঙ্গে তিনটি সন্তান দান করেছেন। আমি তাদের জন্য সবার কাছে দোয়া কামনা করছি।

হাসপাতালে দায়িত্বরত সিনিয়র নার্স বেবী রানী বিশ্বাস জানান, পরপর জন্ম নেয়া সন্তান তিনটি এবং তাদের মা বর্তমানে সম্পূর্ণ সুস্থ অবস্থায় রয়েছেন।

Facebook Comments
Please follow and like us: