সাতক্ষীরার সমাবেশে হেলিকপ্টা ব্যবহার করতে না দেওয়ায় সরকারেরপ্রতি বি. চৌধুরীর ক্ষোভ

ক্রাইমবাতা রিপোটঃ   যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী অভিযোগ করেছেন, তার জোটের নেতাদের এবং সাংবাদিকদের হেলিকপ্টারে করে সাতক্ষীরার সমাবেশে যোগ দেওয়ার অনুমতি না দিয়ে সরকার লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির যে নিশ্চয়তা দিয়েছিল সেই কথার বরখেলাপ করেছে।

বৃহস্পতিবার এক বিবৃতিতে বদরুদ্দোজা চৌধুরী বলেন, ‘এটা নিশ্চিত, প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সরকার এই জনসভা বন্ধ করার ব্যবস্থা করেছে। আমরা সরকারের এই গণতন্ত্রবিরোধী পদক্ষেপের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এটা লেভেল প্লেয়িং ফিল্ড গঠনের প্রতিশ্রুতির পরিষ্কার বরখেলাপ।’

সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরী বলেন, আমরা মনে করি, এই ওয়াদা ভঙ্গ সরকারের সদিচ্ছা বহন করে না। ‘কোনোক্রমেই ভবিষ্যতে এ ধরনের আচরণ গ্রহণযোগ্য হবে না এবং এ ধরনের ঘটনা হলে আমরা নিশ্চিতভাবে বিকল্প পদক্ষেপ নিতে বাধ্য হব।’

বদরুদ্দোজা চৌধুরী বলেন, বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য এবং এর গুরুত্বপূর্ণ প্রার্থী গোলাম রেজার আয়োজনে সাতক্ষীরায় যুক্তফ্রন্টের জনসভা করার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছিল।

যুক্তফ্রন্ট প্রধান বলেন, সকালে যুক্তফ্রন্ট নেতৃবৃন্দ ও বিভিন্ন টিভি চ্যানেলের সাংবাদিকদের যে হেলিকপ্টারে করে ঢাকা থেকে সাতক্ষীরা যাওয়ার কথা ছিল সেটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়তে দেওয়া হয়নি।

বদরুদ্দোজা চৌধুরী বলেন, কয়েক দিন আগে প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তফ্রন্টের সংলাপে তিনি আসন্ন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড প্রতিষ্ঠার স্বার্থে আমাদের দৃঢ়ভাবে প্রতিশ্রুতি দিয়েছিলেন, দেশের যেকোনো জায়গায় বিরোধীদল হিসেবে আমরা গণসংযোগ বা সভা-সমাবেশ করতে পারব। ‘আজকে দুঃখের বিষয়, আমাদের হেলিকপ্টার উড়তে না দেওয়ায় আমরা জনসভায় যোগ দিতে পারি নাই।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।