আমরা নির্বাচনী মাঠ সমতল দেখতে চাই : বি চৌধুরী

ক্রাইমবার্তা ডেস্করিপোটঃ যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশ-এর প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, আমরা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিব। তবে এরজন্য তিনি ইসি’র কাছে নির্বাচনী মাঠকে সমতল করার আহবান জানান। এর পাশাপাশি তিনি রাষ্ট্রপতিকে তার অবস্থান থেকে একটি নিরপেক্ষ নির্বাচনের জন্য যা যা করা প্রয়োজন তা করার অনুরোধ জানান।

তিনি বলেন, আমরা নির্বাচনী মাঠ সমতল দেখতে যাই। এবং সংগ্রাম করে এদাবি আদায় করব।

শনিবার যুক্তফ্রন্ট সম্প্রসারণ যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী । গুলিস্তানস্থ মহানগর নাট্যমঞ্চে বিভিন্ন রাজনৈতিক দলের যুক্তফ্রন্টে যোগদান অনুষ্ঠানে তিনি আরো বলেন, তার দল শান্তি চায়। হিংসা ঘৃণার রাজনীতি দেখতে চায় না। তিনি বলেন, যারা ঘুণা আর অশ্রদ্ধার রাজনীতি করে তারা কোনদিন বড় হতে পারে না। তিনি অভিযোগ করেন যুক্তফ্রন্টে যোগদানের জন্য রাজধানীর বিভিন্ন স্থান থেকে আগত নেতাকর্মীদের প্রতি হামলা হয়েছে। তিনি এধরণের ঘটনার তীব্র নিন্দা জানান।

অনুষ্ঠানে যুক্তফ্রন্টের যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক ও বিকল্পধারার মহাসচিব মেজর (অব.)আবদুল মান্নান সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন বিএলডিপি’র চেয়ারম্যান নাজিম উদ্দিন আল আজাদ, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, এনডিপি’র চেয়ারম্যান আলহাজ্ব খোন্দকার গোলাম মোর্ত্তুজা, জাতীয় জনতা পার্টির সভাপতি শেখ মোঃ আসাদুজ্জামান, বাংলাদেশ জন দলের চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, বাংলাদেশ মাইনরিটি ইউনাইটেড ফ্রন্ট’র নেতা মি.দীলিপ কুমার দাস, লেবার পর্টিও ভারপ্রাপ্ত চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী।

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।