স্বৈরতান্ত্রিক ব্যবস্থা আরো জেঁকে বসেছে : সাকি

ক্রাইমবার্তা ডেস্করিপোটঃ   গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেছেন, স্বৈরাচারী এরশাদ সরকারের উচ্ছেদ ঘটলেও আজকে স্বৈরতান্ত্রিক ব্যবস্থা আরো তুমুলভাবে জেঁকে বসেছে। আর এজন্য ২০১৮ সালে নূর হোসেন দিবসে আমাদের অঙ্গিকার হচ্ছে স্বৈরতান্ত্রিক ব্যবস্থা নিপাত যাক, গণতান্ত্রিক ব্যবস্থা মুক্তি পাক। তিনি অবিলম্বে জনগণের নিকট স্বৈরাচারী দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

গণসংহতি আন্দোলন কেন্দ্রীয় নির্বাহী কমিটির উদ্যোগে শহীদ নূর হোসেন দিবস উদযাপন উপলক্ষ্যে শনিবার গুলিস্থানের শহীদ নূর হোসেন-এর শহীদ স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত নির্বাহী সমন্বয়কারী আবুল হাসান রুবেল, কেন্দ্রীয় সম্পাদকম-লীর সদস্য বাচ্চু ভূইয়া, মনির উদ্দীন পাপ্পু, জুলহাসনাইন বাবু, কেন্দ্রীয় কমিটির সদস্য দীপক রায়, কেন্দ্রীয় সংগঠক বেলায়েত সিকদারসহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

জোনায়েদ সাকি আরো বলেন, অবিলম্বে ঘোষিত তফসিল বাতিল করে তফসিল পুননির্ধারণ করুন আর তা নাহলে রাজনৈতিক দলের সাথে করা ‘সংলাপ’ অর্থহীন, লোকদেখানো এবং জনগণের সাথে প্রহসন ছাড়া আর কিছুই নয়। কেবল রাজনৈতিক সমঝোতার মধ্য দিয়েই এই সংকট কাটিয়ে তুলে অংশগ্রহণমূলক ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের আমরা আহ্বান জানাই। তিনি জনগণকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথের সংগ্রামের মাধ্যমে এসব দাবি আদায়ের আহ্বান জানান।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।