সরকার ভোটারবিহীন একতরফা নির্বাচনের ষড়যন্ত্র বাস্তবায়নের দিকেই এগিয়ে যাচ্ছে -ডা. শফিকুর রহমান

সিরাজগঞ্জ জেলা শাখা জামায়াতে ইসলামীর আমীর শাহীনুর আলমকে গত ১৫ নবেম্বর রাতে অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান বলেন, রাজনৈতিক প্রতিহংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই পুলিশ সিরাজগঞ্জ জেলা শাখা জামায়াতে ইসলামীর আমীর শাহীনুর আলমকে গ্রেফতার করেছে।
গতকাল শুক্রবার এক বিবৃতিতে তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন যতই এগিয়ে আসছে ততই সরকার বেপরোয়াভাবে জামায়াতে ইসলামীসহ বিরোধী দলের নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতারের তৎপরতা জোরদার করছে। এতেই প্রমাণিত হচ্ছে যে, সরকার অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন আদৌ চায় না। সরকার তাদের পরিকল্পনা অনুযায়ী সারা দেশে গ্রেফতার অভিযান চালিয়ে মাঠ পর্যায়ের নেতা-কর্মীদের গ্রেফতার করে ভীতি সৃষ্টি করছে। সরকার ভোটারবিহীন একতরফা ভোট ডাকাতির প্রহসনের নির্বাচনের ষড়যন্ত্র বাস্তবায়নের দিকেই এগিয়ে যাচ্ছে। সরকারের এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াবার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
জাতীয় স্বার্থেই গ্রেফতার অভিযান বন্ধ করে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমলূক নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে শাহীনুর আলমসহ সারা দেশে জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবির ও বিরোধীদলের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

Facebook Comments
Please follow and like us: