রতনপুর ইউপি সদস্য ও যুবলীগ নেতা সুজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ

ক্রাইমর্বাতা রিপোর্ট: কালিগঞ্জের রতনপুর ইউপি’র ৪নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন যুবলীগের একাংশের সভাপতি মাসুম বিল্যাহ সুজন (৪০) সন্ত্রাসী হামলায় গুরুতর জখম হয়েছেন। রোববার (১৮ নভেম্বর) রাত পৌনে ৭টার দিকে কদমতলা সুরত আলী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় তার উপর এ হামলা চালানো হয়।
মাসুম বিল্যাহ সুজনের পিতা নজির আহমেদ জানান, কদমতলা বাজার থেকে পৌনে ৭টার দিকে বাড়ি যাওয়ার সময় স্কুলের পাশে পৌঁছানোর পরপরই পূর্বশত্রুতার জের ধরে সুবর্ণগাছী গ্রামের মৃত আব্দুল বারী গাজীর ছেলে ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের অপর অংশের সভাপতি সেলিম আহম্মেদ, দুলাবালা গ্রামের মৃত আহছান হুদার ছেলে শহিদুল হুদা, তেরুলিয়া গ্রামে মৃত শামছুর গাজীর ছেলে সাজ্জাদ গাজী, চুনাখালী গ্রামের মৃত মহিউদ্দীন গাজীর ছেলে আল আমিন, কাটুনিয়া গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে মিজানুর রহমানসহ অজ্ঞাতনামা ৬-৭ জন তার ছেলের উপর সশস্ত্র হামলা চালায়। এসময় এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় মাসুম বিল্যাহ সুজনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হয়েছে বলে জানান তিনি। হামলার খবর পেয়ে কালিগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রসঙ্গত, এর আগে চাঁদা দাবি করায় সেলিম আহম্মেদ, সাজ্জাদ গাজী ও শহিদুল হুদার বিরুদ্ধে ইউপি সদস্য মাসুম বিল্যাহ সুজন বাদী হয়ে গত ১১/১০/১৮ তারিখে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় বর্তমানে তারা জামিনে রয়েছেন বলে জানা গেছে।

1077 Views

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।