কলারোয়ায় ,বিএনপি ও ছাত্রদলের,দুই নেতার উপরে হেলমেট বাহিনীর অমানুষিক হামলা

ক্রাইমর্বাতা রিপোর্ট:

সাতক্ষীরার কলারোয়ায় হেলমেট ও মানকি টুপি পরে হকিস্টিক দিয়ে বিএনপি ও ছাত্রদল দুই নেতাকে পেটালো দূর্বৃত্তরা । বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পৌর সদরের সরকারী কলেজ বাসস্ট্যান্ড এলাকার সোনালী ব্যাংক-ইসলামী ব্যাংকের সামনে ও পলাশ সিনেমা হল মোড় এলাকার পৃথক দু’টি স্থানে এ ঘটনা ঘটে। দূর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন পৌর বিএনপির সিনিয়র সহ.সভাপতি আখলাকুর রহমান শেলী ও ছাত্রদলের সহ.সভাপতি শহিনুর রহমান। আখলাকুর রহমান শেলী কলারোয়ায় সুপারস্টার বাল্ব কোম্পানির ডিলার ও ব্যবসায়ী।
ওই এলাকার দোকানদার ও প্রত্যক্ষদর্শীরা জানান-বৃহস্পতিবার ওই সময় সন্ধ্যা বিএনপি নেতা শেলী নিজের ব্যবসায়ীক দোকানে বসে ছিলেন । তখন অচেনা এক যুবক জরুরী প্রয়োজনের কথা বলে তাকে দোকানের বাইরে আসতে অনুরোধ করে। তিনি দোকানের বাইরে যাওয়া মাত্রই ওই যুবক কিল-থাপ্পর-ঘুষি মারতে থাকে। এ সময় মুহুর্তের মধ্যে ৫/৭টি মোটরসাইকেলে ১০/১২জন মানকি টুপি ও হেলমেড পরিহিত কয়েকজন ব্যক্তি হকিস্টিক দিয়ে বেধড়ক পেটাতে থাকে শেলীকে। তখন তিনি ছুটে পালানোর চেষ্টা করলে ওই ব্যক্তিরা সোনালী ব্যাংকের সামনের রাস্তার গলি পর্যন্ত গিয়ে তাকে দ্বিতীয় দফায় পেটাতে থাকে। আশপাশের লোকজন জড়ো হয়ে গেলে দূর্বৃত্তরা মোটরসাইকেল যোগে দ্রুত স্থান ত্যাগ করে। হঠাৎ এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা হতভম্ব হয়ে পড়েন। গুরুতর আহতাবস্থায় তাৎক্ষনিক তাকে কলারোয়া হাসপাতালে পরে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হয়েছে বলে তারা জানান।
অপরদিকে, নদীর ওপারে পলাশ সিনেমা হল মোড় এলাকায় ছাত্রদলের সহ.সভাপতি শাহিনকেও অনুরূপভাবে মানকি টুপি ও হেলমেড পরিহিত দূর্বৃত্তরা লাঠিসোটা দিয়ে মারপিট করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।
আহত আখলাকুর রহমান শেলী জানান- ‘চিকিৎসার পরে একটু সুস্থ হলে অভিযোগ দায়ের করা হবে।’
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মারুফ আহম্মদ জানান- ‘ঘটনাটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।