দোকানে পুড়ে মরলো দুই কর্মচারী

দেশের খবর: শরীয়তপুর পৌর বাজারে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকানে আটকা পড়ে পলাশ বৈরাগী (২৫) ও বিশ্বজিৎ সরকার (২০) নামে দুই কর্মচারী আগুনে পুড়ে মারা গেছেন।
শুক্রবার (৩০ নভেম্বর) ভোর ৪টার দিকে শরীয়তপুর পৌরসভার পালং উত্তর বাজারে এ ঘটনা ঘটে। এছাড়াও অগ্নিকাণ্ডে বাজারের ১৮টি দোকান ভস্মীভূত হয়েছে।

নিহত পলাশ বৈরাগী মাদারীপুরের রাজৈর থানার কমলাপুর গ্রামের সুখচাঁদ বৈরাগির ছেলে। আর বিশ্বজিৎ সরকার, রবি সরকারের ছেলে।

পালং বাজারের ব্যবসায়ী ও স্থানীয় লোকজন জানান, পালং উত্তর বাজারের গোপাল ঘোষের মিষ্টির দোকান থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তে আগুন আশেপাশে দ্রুত ছড়িয়ে পড়ে। আগুনে ১৮টি দোকান সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।
এসময় দোকানে আটকা পড়ে মারা যান দোকানের কর্মচারী পলাশ বৈরাগী ও বিশ্বজিৎ সরকার। বাইরে থেকে দোকান তালা দেওয়া ছিল। যার কারণে বের হতে পারেননি তারা।

এদিকে, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি, অগ্নিকাণ্ডে প্রায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

পালং মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, আগুন লাগার খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন নেভানোর পর সকালে দোকানের ভেতর ঘুমিয়ে থাকা দুই কর্মচারী পলাশ ও বিশ্বজিতের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করা হয়। লাশ দুটি শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিশ্চিত হওয়া যায়নি বলেও জানান তিনি।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।