মুস্তফা লুৎফুল্লাহ’র অস্থাবর সম্পদ বেড়ে কোটি পার

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরাসাতক্ষীরা-১ আসনে ১৪ দল মনোনীত প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য ও জেলা সভাপতি অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহর নামে এক কোটি ৪ লক্ষ ৫০ হাজার ৩৭০ টাকার অস্থাবর সম্পদ ও ১১ লক্ষ ৪২ হাজার টাকার স্থাবর সম্পদ রয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ আসনে দাখিলকৃত মনোনয়নপত্রের সাথে জমা দেওয়া হলফনামায় তিনি এ তথ্য উল্লেখ করেছেন।
সাতক্ষীরা-১ আসনে ১৪ দল মনোনীত প্রার্থী এলএলবি পাশ অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ’র হলফনামায় বলা হয়েছে, সংসদ সদস্য পারিতোষিক ও ভাতাদি/অন্যান্য থেকে তার বাৎসরিক আয় ২৪ লাখ ৮৩ হাজার ১৪৬ টাকা।
অস্থাবর সম্পত্তির মধ্যে তার নামে নগদ ৪৭ লাখ ১২ হাজার ৮৮৮ টাকা, ব্যাংকে জমা ৩ লাখ ৮২ হাজার ৪০২ টাকা, ৪৪ লাখ ৬৭ হাজার ৮০ টাকা মূল্যের প্যারাডো জিপ ও একটি এক লাখ টাকা মূল্যের মোটরসাইকেল, ৪ লাখ ২০ হাজার টাকা মূল্যের ল্যাপটপ, টিভি, ফ্রিজ ও এসি, এক লাখ টাকার আসবাবপত্র ও ২ লাখ ৬৮ হাজার টাকার পিস্তল ও পয়েন্ট ২২ রাইফেল রয়েছে। স্থাবর সম্পদের মধ্যে তার নামে ১২ হাজার টাকা মূল্যের অকৃষি জমি ও ১১ লাখ ৩০ হাজার টাকা মূল্যের বাড়ি রয়েছে।
যেখানে দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের সময় দাখিলকৃত হলফনামায় তার নামে অস্থাবর সম্পদ ছিল এক লক্ষ টাকা মূল্যের একটি মোটরসাইকেল। যদিও নির্বাচন কমিশনের এ তথ্য অসম্পূর্ণ।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।