হাবিবের নামে হত্যাসহ ১৬ মামলা, ৫৭ লক্ষ টাকার অস্থাবর সম্পদ

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরা :সাতক্ষীরা-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুল ইসলামের হাবিবের নামে হত্যা, হত্যার প্রচেষ্টা, চাঁদাবাজি, বিস্ফোরক দ্রব্য, মাদক, প্রতারণা, দুর্নীতি, অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে ১৬টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে সাতটির কার্যক্রম স্থগিত, পাঁচটি বিচারাধীন ও চারটি তদন্তাধীন রয়েছে।
এমএসসি পাশ ঠিকাদার হাবিবুল ইসলাম হাবিবের কৃষি কাত, বাড়ি ভাড়া ও ব্যবসা থেকে বাৎসরিক আয় ২০ লক্ষ ৬৫ হাজার ৯৭৭ টাকা। এছাড়া তার স্ত্রীর বাৎসরিক আয় ৫ লক্ষ ৫৭ হাজার ৬৭৩ টাকা।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্রের সাথে দাখিলকৃত হলফনামায় তিনি এসব তথ্য উল্লেখ করেছেন।
এছাড়া তার অস্থাবর সম্পত্তির মধ্যে নিজ নামে নগদ ১৫ লক্ষ ৭১ হাজার ৮০৩ টাকা, ব্যাংকে জমা ২০ লক্ষ ২৮ হাজার ৪৭৭ টাকা, ১০ ভরি স্বর্ণ, ১ লক্ষ টাকার আসবাবপত্র ও ১৯ লক্ষ ৬০ হাজার টাকার ট্যাংকলরি রয়েছে।
তার স্ত্রীর অস্থাবর সম্পত্তির মধ্যে নগদ ৩৭ লক্ষ ৩০ হাজার ৮৮৯ টাকা, ১৫ লক্ষ টাকার এফডিআর, ৮ লক্ষ টাকার প্রাইভেট কার, ১০ ভরি স্বর্ণ ও ৩ লক্ষ ৩০ হাজার টাকার আসবাবপত্র রয়েছে।
হলফনামায় উল্লেখ করা হয়েছে, জেলা বিএনপি সাবেক সভাপতি হাবিব ২ দশমিক সাড়ে ১১ একর কৃষি জমি, ৪৪ দশমিক ৭৫ শতক অকৃষি জমি, পৈত্রিক ভিটায় ২ তলা বাড়ি ও রাজধানীর বনানীতে ৬তলা একটি ভবনের মালিক।
এছাড়া তার স্ত্রীর নামে ৮ বিঘা কৃষি জমি ও ধানমন্ডিতে একটি বাড়ি রয়েছে।
কেন্দ্রীয় বিএনপির প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব বর্তমানে এক কোটি ২৪ লাখ ৮৭ হাজার ৩২৭ টাকা ঋণী।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।