সাতক্ষীরা জেলায় চমৎকার এক নির্বাচনের মডেল সৃষ্টি করা হবে:জেলা প্রশাসক

মোঃ আকবর হোসেন,তালাঃ সাতক্ষীরা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এসএম মোস্তফা কামাল বলেছেন, সাতক্ষীরা জেলায় চমৎকার এক নির্বাচনের মডেল সৃষ্টি করা হবে। কোনোভাবেই ভোটারকে প্রভাবিত দেওয়া হবে না। এবারের জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা যাকে পছন্দ করে নিদ্ধিদায় যেন তাকে ভোট দিতে পারেন, সেই ব্যবস্থা নিশ্চিত করা হবে। মানুষ যেনো এই মডেল নির্বাচনের কথা আজীবন মনে রাখেন।

জেলা প্রশাসক আরও বলেন, নির্বাচনে আচরণবিধি সকলকে কঠোরভাবে মেনে চলতে হবে। কোনো ভাবেই আচরণ বিধি লঙ্ঘন করা যাবেনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ, সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা হবে। ৩০ ডিসেম্বর সকলের জন্য একটি স্বপ্নময় দিন। সকলকে এই দিনে জেগে থাকতে হবে। আপনার ভোট আপনি দিবেন, চিন্তা চেতনা এবং বুঝেশুনে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে ভোট দিবেন।

সাতক্ষীরা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান বলেন, আমি একা আমার পিছনে অনেক পুলিশ সদস্য আছে, র‌্যাব কর্মকর্তার পিছনে অনেক সদস্য রয়েছে। এবারের নির্বাচনে কেউ যদি কোন প্রকার আইনশৃঙ্খলা ভঙ্গ করেন তাহলে কঠোর হস্তে দমন করা হবে। ২০১৩/১৪ সাল উল্লেখ করে বলেন, ঐ সময় যা ঘটেছিলো সেটি ভুলে যান। অতীতের কোন পরিস্থিতি আর সাতক্ষীরাতে সৃষ্টি করতে দেওয়া হবেনা।

র‌্যাব-৬ এর মেজর মাহবুবুর রহমান খান বলেন, নির্বাচনের আচরণবিধি রক্ষায় সর্বাত্মক চেষ্টা গ্রহণ করা হবে। কোন অবস্থাতেই কোন অপশক্তিকে ছাড় দওয়া হবেনা। নির্বাচন পূর্বে, নির্বাচন কালিন এবং নির্বাচন পরে অশান্তি সৃষ্টিকারীর তালিকা আমাদের কাছে প্রস্তুত আছে। তেমন কোন ঘটনা ঘটলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ করাবো।

মঙ্গলবার বিকেলে তালা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভায় তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা পুলিশ সুপার মো.সাজ্জাদুর রহমান,পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো. ইলতুৎ মিশ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, অতিরিক্ত জেলা প্রশাসক,সাতক্ষীরা ৩৩ বিজিবি’র ব্যাটলিয়নের হাসানুজ্জামান,র‌্যাব-৬ সাতক্ষীরা ইনচার্জ মেজর মাহবুব রহমান খাঁন,সহকারি পুলিশ সুপার (হেড কোয়াটার) হুমায়ূন কবির, আনসার ভিডিপির জেলা অ্যাডজুডেন্ট কে এম মনিরুল ইসলাম,সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) অপু সরোয়ার, তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল,তালা মহিলা কলেজের অধ্যক্ষ মো.আব্দুর রহমান, তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু,চেয়ারম্যান সরদার জাকির হোসেন প্রমূখ। উক্ত অনুষ্টানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তারাসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।