সাতক্ষীরায় জামায়াত প্রার্থীর মামলা পরিচালনাকারী আইনজীবি আটক

ক্রাইমর্বাতা রিপোট:  সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরা সদর আসনে ২০ দল মনোনিত জামায়াতের প্রার্থী মুহাদ্দীস আব্দুল খালেকের মামলা পরিচালনাকারী আইনজীবি এড.আবু বক্কর সিদ্দিককে আটক করেছে পুলিশ। বুধবার সাতক্ষীরা কোট চত্ত্বর থেকে সাতক্ষীরা ডিবি পুলিশ তাকে তুলে নিয়ে যায় বলে পরিবারের অভিযোগ। এড. আবু বক্কর সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়হস্ত বাসস্টন্ডের দক্ষিণ পার্শে তার বাড়ি। পুলিশের দাবী তার বিরুদ্ধে গ্রেফতারি পরওয়ানা ছিল। আটককৃতের পরিবারের দাবী বুধবার দুপুর দুইটার দিকে সাতক্ষীরা আদালতের ম্যাজিস্ট্রেট কোট থেকে জজ কোটে আসার প্রধান ফটক থেকে ডিবি পুলিশ তাকে তুলে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শিরা জানান,ডিবি পুলিশের দুই জন সদস্য মটরসাইকেলে এড.আবু বক্করকে তুলে নিয়ে যেতে দেখিছি। এড.আবু বক্করে স্ত্রী নাছিমা জানান,তার স্বামির বিরুদ্ধে কোথা কোন গ্রেফতারি পরওয়ানা ছিল না।
এড.আবু বক্কর বর্তমানে শ্যামনগর ৪ আসনে জামায়াত মনোনিত প্রার্থী গাজী নজরুল ইসলামের ও মামলা পরিচালনা কারী। এ বিষয়ে গাজী নজরুল জানান, এড.আবু বক্করকে আটকের পর বিষয়টি জেলা রির্টার্নিং কর্মকর্তা জেলা প্রশাষক এস এম মোস্তফা কামালকে অব্যহতি করা হয়েছে। তিনি তাকে জানান, অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।
এর আগে গত ৯ জুলাই সাতক্ষীরা ২ আসনে জামায়াত মনোনিত প্রার্থী সাতক্ষীরা জেলার সাবেক আমীর, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মুহাদ্দীস আব্দুল খালেকের মামলা পরিচালনা করতেন তিনি। ৪০ এর অধীক মামলা রয়েছে জামায়াতের জনপ্রিয় এ নেতার বিরুদ্ধে। বর্তমানে তিনি সাতক্ষীরা কারাগারে রয়েছেন। জামায়াতের এ নেতার মামলা পরিচচালনা করার কারণে এড.আবু বক্কর রানৈতিক প্রতি হিংশার শিকার বলে তার পরিবার জানান। এঘটনায় সাতক্ষীরা জামায়াতের পক্ষ থেকে প্রতিবাদ ও নিন্দা জানানো হয়েছে।

Facebook Comments
Please follow and like us: