চাঁদপুর জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ আব্দুর রহিম আটক

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলার আমীর ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা অধ্যক্ষ আব্দুর রহিম পাটোয়ারীকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল ৫ টায় জেলা সদরের নিজ গাছতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর মডেল থানার ওসি ইব্রাহীম খলিল বুধবার রাতে জানান, চাঁদপুর শহরতলীর নিজ গাছতলা থেকে জেলা জামায়াতের আমীরকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নাশকতাসহ পূর্বের একাধিক মামলা রয়েছে। অধ্যক্ষ আবদুর রহিম পাটোয়ারী এর আগেও একাধিকবার পুলিশের দায়ের করা বিভিন্ন নাশকতার মামলায় গ্রেফতার হন।

এদিকে চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে ধানের শীষের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা গ্রেফতার ও হয়রানি অব্যহত রয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে চাঁদপুর জেলার কয়েকটি উপজেলায় ধানের শীষের নেতাকর্মীদেরকে গ্রেফতার অব্যহত রেখেছে পুলিশ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ধানের শীষের এজেন্ট ও নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সলিমউল্লাহ সেলিম। ২০ দলীয় জোট নেতৃবৃন্দ ধানের শীষের নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব ন্যাক্কারজনক কাজ বন্ধের জন্য রিটানিং অফিসার ও পুলিশ প্রশাসনের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছে।

অন্যদিকে চাঁদপুর জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম পাটওয়ারীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী, চাঁদপুর শহর জামায়াতের আমীর শাহ আলম, সেক্রেটারী মোঃ সাইফুল আলমসহ ইসলামী ছাত্র শিবিরের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ অন্যায়ভাবে গ্রেফতারকৃত সকলের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

Facebook Comments
Please follow and like us: