বিএনপি করিস বাইরে কেন- জানতে চেয়ে ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরাঃ
বিএনপি করিস, এখন বাইরে কেন- প্রশ্ন করেই ছাত্রদলের সাবেক নেতা হাফিজ আল আসাদ কল্লোল হোসেনের উপর হামলা চালিয়েছে এক দল দুবৃর্ত্ত। ঘটনাটি ঘটেছে ০৯ ডিসেম্বর রোববার সন্ধ্যা সাতটার দিকে শ্যামনগর উপজেলার সদর ইউনিয়ন পরিষদ ভবনের সামনের রাস্তায়। হাফিজ সাতক্ষীরা সরকারি কলেজের জিয়া হলের সাবেক ছাত্রদল সভাপতি ছিলেন।
ঘটনার শিকার হাফিজ অভিযোগ করে বলেন, রোববার সন্ধ্যার কিছু পরে শ্যামনগর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জহুরুল হক আপ্পুর মালিকানাধীন একটি ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিলেন তিনি। এসময় আকস্মিকভাবে শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান তার সহযোগী মোস্তফাসহ আরও কয়েকজনকে নিয়ে সেখানে উপস্থিত হন। শুরুতে তারা জহুরুল হক আপ্পুকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে এবং নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত প্রকাশ্যে না আসার বিষয়ে সতর্ক করে।
এসময় হামলাকারীরা জহুরুল হককে হুমকি দিয়েই হাফিজকে দ্রুত এলাকা ছাড়ার নির্দেশ দেয়।
হাফিজ অভিযোগ করে বলেন, হামলাকারীদের নির্দেশ মেনে তিনি ঐ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় হাফিজুর ও মোস্তফা এগিয়ে এসে না দৌড়ে হেঁটে যাওয়ার- অভিযোগ তুলে তার উপর চড়াও হয়। এক পর্যায়ে ঐ দুই নেতার নেতৃত্বে সেখানে উপস্থিত আরও প্রায় ২৫/৩০ জনের সংঘবদ্ধ দলটি রাস্তার উপর ফেলে বেধড়ক মারপিট করে। এসময় তিনি দৌড়ে যেয়ে একটি দোকানে আশ্রয় নিলে সেখান থেকে টেনে হিঁচড়ে বের করে এনেও তাকে পেটানো হয় বলে অভিযোগ করেন হাফিজ। এসময় রাস্তায় শত শত মানুষ জড়ো হলেও হামলাকারীদের ভয়ে কেউ এগিয়ে আসেনি বলে দাবি তার। এবিষয়ে হাফিজুর রহমান বলেন , এসব মিথ্যা  অভিযোগ।
শ্যামনগর থানার অফিসার ইনচার্য মোঃ আবুল কালাম বলেন অভিযগ পেলে বিষয়টি খতিয়ে

দেখবো

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।