আচারণ বিধি লঙ্গনের অভিযোগে সাতক্ষীরা-৩ আসনের বিএনপি প্রার্থী ডা: শহিদুল আলমের সংবাদ সম্মেলন

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরা :সাতক্ষীরা-৩ আসনের বিএনপি দলীয় প্রার্থী কেন্দ্রিয় ড্যাব নেতা ডা. শহিদুল আলম নির্বাচনী প্রচারে বাধাগ্রস্থ হচ্ছেন বলে অভিযোগ করেছেন।

তিনি বলেন আওয়ামী লীগ দলীয় কয়েকজন চেয়ারম্যান ও পুলিশ এসব তৎপরতা চালাচ্ছেন। নির্বাচন পরিচালনার কোনো পরিবেশ নেই জানিয়ে তিনি বলেন তার দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। প্রচার মাইক ভেঙ্গেচুরে দেওয়া হচ্ছে। এমনকি কোনো কোনো স্থানে মারপিট করা হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

ডা. শহিদুল আলম আজ বুধবার বিকালে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ তুলে ধরেন। এ সময় তার সাথে ছিলেন দলীয় নেতা শেখ সিরাজুল ইসলাম, খায়রুল আহসান, তারিকুল হাসান, মো. ইসলামউদ্দিন, আশরাফুজ্জামান মুকুল, হাফিজুল ইসলাম প্রমূখ।

ডা. শহিদুল আলম আরও বলেন দেবহাটায় ছাত্রদলের কামরুল ইসলাম ও ফিরোজ আহমেদসহ কয়েক নেতাকে মারপিট করেছে ক্ষমতাসীন দলের লোকজন। বিভিন্ন স্থানে ধানের শীষ প্রতীক কেড়ে নেওয়া হচ্ছে। আশাশুনি উপজেলা বিএনপি সম্পাদক রুহুল কুদ্দুস ও বড়দল ইউনিয়ন বিএনপি নেতা আজহারুল ইসলাম মন্টুকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য নেতাকর্মীদের গ্রেফতারের হুমকি দেওয়া হচ্ছে। পুলিশ বাড়ি বাড়ি যেয়ে বিএনপি কর্মীদের খোঁজ নিয়ে আতংক সৃষ্টি করছে বলেও অভিযোগ করেন তিনি।

Please follow and like us:

Check Also

কালিগঞ্জে পল্লী বিদ্যুতের কর্মচারীদের বেপরোয়া মারপিটে সাংবাদিকসহ আহত ৩

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি কালিগঞ্জ জোনের কর্মকর্তা ও কর্মচারীদের অবৈধ কর্মকান্ডের প্রতিবাদ করায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।