শ্যামনগরের বিভিন্ন অংশে ধানের শীষের পোষ্টার ছেঁড়াসহ কর্মীদের উপর হামলা

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরা:সাতক্ষীরা জেলার সংসদীয় আসন শ্যামনগরের বিভিন্ন অংশে বৃহস্পতিবারও ধাণের শীষ প্রতীকের পোষ্টার ছিঁড়ে ফেলার ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েক জন ধাণের শীষ প্রতীকের কর্মীর উপর হামলা করে দুবৃর্ত্তরা।
সংসদীয় আসনের সংসদ সদস্য প্রার্থী সাবেক এমপি গাজী নজরুল ইসলাম অভিযোগ করে জানান বৃহস্পতিবার বেলা এগারটায় কালিগঞ্জ উপজেলা বিশনুপুর গ্রামের রুহুল কুদ্দুসের বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে দেড় হাজার ধাণের শীস প্রতীকের পোষ্টার নিয়ে যায়। কোমরপুর গ্রামের নিজামুদ্দীনের ছেলে স্থানীয় তরুণ লীগের নেতা সফিউল্লাহ ঐ ঘটনার নেতৃত্ব দেন। এক পর্যায়ে ধাণের শীষ প্রতীকের কর্মী রুহুল কুদ্দুসের ছেলে সফিউল ইসলামকে আটক করার ভয় দেখিয়ে ঐ পরিবারের থেকে সফিউল্লাহ ছয় হাজার টাকাও আদায় করে।
ধাণের শীষ প্রতীকের ঐ প্রার্থী আরও অভিযোগ করেছেন যে বৃহস্পতিবার সকাল সাতটার দিকে ঈশ^রীপুর ইউনিয়নের পাচুর মোড় এলাকায় আওয়ামীলীগ নেতা হক মোড়লের ছেলে ফারুক মেম্বরের নেতৃত্বে ধাণের শীষ প্রতীকের পোষ্টার ছেঁড়া হয়। এসময় স্থানীয় বিএনপি কর্মী জামাত আলী বাঁধা দেয়ার চেষ্টা করলে সংশ্লিষ্টরা তার উপর হামলা চালিয়ে আহত করে।
এছাড়া সকাল আটটার দিকে ভেটখালী বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক হায়াত আলীর নেতৃত্বে ধাণের শীষের পোষ্টার ছিঁড়ে ফেলাসহ বিএনপি কর্মী আনিছুর রহমানকে হুমকি দেয়া হয়।
একইভাবে বেলা দশটার দিকে মুন্সিগঞ্জ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে আব্দুল্লাহ, টুটুল, শাওন ও আলমগীরসহ কয়েকজন মুন্সিগঞ্জ বাজারে টানানো ধাণেল শীষ প্রতীকের পোষ্টার ছিঁড়ে ফেলে।
এর আগে গত বুধবার পদ্মপুকুরের পাতাখালী এলাকায় ধাণের শীষ প্রতীকের প্রচারনার কাজে ব্যবহৃত মাইক ভেঙে গুড়িয়ে দেয় দুবৃর্ত্তরা। এসময় প্রচারনার দায়িত্বে থাকা দুই বিএনপি কর্মীকেও বেপরোয়অ মারপিট করা হয় বলে উপজেলা বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়।
এদিকে প্রচারনা শুরু হওয়ার পর থেকে বুধবার পর্যন্ত বিএনপি প্রার্থীর পোষ্টার চিনতাই থেকে শুরু করে বিভিন্ন অংশের ধাণের শীস প্রতীকের পোষ্টার ছেঁড়া, পোষ্টাওে অগ্নিসংযোগ এবং দলীয় নেতাকর্মীদের উপর হামলাসহ গ্রেফতারকৃতদের বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করার কথা জানিয়েছে ধাণের শীষ প্রতীকের প্রার্থী গাজী নজরুল ইসলাম।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।