নৌকায় ভোট দেন, দেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী

ক্রাইমবার্তা ঢাকা:  আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাই। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে।

আজ বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডির সুধা সদন থেকে রাজশাহী, জয়পুরহাট, গাইবান্ধা ও নড়াইলে নিজ দল ও জোটের প্রার্থীদের সঙ্গে মতবিনিময়কালে প্রাথমিক বক্তব্যে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, আপনারা নৌকায় ভোট দেবেন আমরা আপনাদের উন্নয়ন দেব। এ দেশের যত বড় বড় অর্জন তা নৌকায় ভোট দিয়েই এসেছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাই।

শেখ হাসিনা বলেন, নির্বাচনকে সামনে রেখে এর আগে আমরা নির্বাচনী ইশতেহারে ঘোষণা দিয়েছিলাম-বাংলাদেশ হবে ডিজিটাল বাংলাদেশ। আজ ঢাকায় বসে আমরা রাজশাহী, নড়াইল, গাইবান্ধাসহ বিভিন্ন জায়গায় ভিডিও কনফারেন্স করছি-এটাই ডিজিটাল বাংলাদেশের প্রমাণ।

ধানমন্ত্রী বলেন, আমি যতদিন বেঁচে আছি ততদিন নড়াইলের এমপি হয়ে থাকবো।

নড়াইলের উন্নয়নের জন্য যা যা করা দরকার আমি তা করবো। ২০০১ সালে আমি নড়াইলের দুটি আসন থেকে এমপি নির্বাচিত হয়েছিলাম। আপনারা আমাকে বিজয়ী করেছিলেন। তাই নড়াইলের প্রতি আমার টান অতীতেও ছিল,ভবিষ্যতেও থাকবে।

শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার ২১ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশকে উন্নয়নের দিকে নিয়ে গেছে। বাংলাদেশ আজ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। সারাদেশের উন্নয়ন দৃশ্যমান হয়েছে। কিন্তু বিএনপি ক্ষমতায় এসে সারাদেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। মানুষ খুন ছিল বিএনপি আমলের নিয়মিত ব্যাপার

Please follow and like us:

Check Also

আদালতের আদেশ শিক্ষার্থীদের পক্ষে, তাহলে আন্দোলন কার বিপক্ষে?

কোটাবিরোধী আন্দোলনে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আদেশ শিক্ষার্থীদের পক্ষেই আছে বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।