ডিসেম্বর ২২, ২০১৮
সাতক্ষীরা-১ আসনে ওয়ার্কর্স পার্টির পোস্টারে শেখ হাসিনার ছবি, ইসিতে জাতীয় পাটির  অভিযোগ

ক্রাইমবার্তা রিপোট:   সাতক্ষীরা: সাতক্ষীরা-১ আসনে ওয়ার্কার্স পার্টির প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহর বিরুদ্ধে নির্বাচনি পোস্টারে দলীয় প্রধান রাশেদ খান মেননের পরিবর্তে আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনার ছবি ব্যবহারের অভিযোগ করেছে একই আসনে জাতীয় পার্টির প্রার্থি।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর ) নির্বাচন কমিশনে (ইসি) সাতক্ষীরার তালা, কলরোয়ার জনগণের পক্ষে একই আসনে জাতীয় পার্টর প্রাথি সৈয়দ দিদার বখত এ অভিযোগ করেন।

চিঠিতে বলা হয়েছে, নির্বাচনি পোস্টারে মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করা নির্বাচনি আচরণবিধি ৭/২ উপ-বিধির সুস্পষ্ট লঙ্ঘন। এই ছবি ব্যবহার করে দেশের প্রধানমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছ। এছাড়া তার সুনাম ব্যবহার করে জনগণকে বিভ্রান্ত ও ব্ল্যাকমেইল করে নির্বাচনি বৈতরণী পার হওয়ার অপচেষ্টা করছে।

চিঠিতে আচরণবিধি লঙ্ঘন ও জনগণকে বিভ্রান্ত করার অপরাধে ওয়ার্কার্স পার্টির প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহকে নির্বাচনে অযোগ্য ঘোষণার দাবি করা হয়। চিঠিটি বৃহস্পতিবার বিকালে ইসি গ্রহণ করেছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com