সরকার-ইসি মিলে নির্বাচন বানচালের চেষ্টা করছে: ফখরুল

ক্রাইমর্বাতা রিপোট:  ঢাকা: সরকার ও নির্বাচন কমিশন মিলে আসন্ন একাদশ নির্বাচন বানচালের চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মঙ্গলবার বেলা ১২টায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে ইসির সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের বৈঠক শেষে বেরিয়ে এসে ফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, গতকাল সোমবার থেকে নির্বাচনী পরিবেশের মারাত্মক অবনতি ঘটছে। কিন্তু ইসি এসব আমলে নিচ্ছে না। সরকার ও ইসি মিলে নির্বাচন বানচালের চেষ্টা করছে। এমতাবস্থায় সিদ্ধান্ত এখন জনগণের হাতে।
মির্জা ফখরুল বলেন, সারাদেশে ধানের শীষের প্রার্থীদের ওপর হামলা চালানো হচ্ছে। প্রচারে বাধা দেয়া হচ্ছে। গ্রেফতার, মামলা চলছেই। পোস্টার লাগাতে দেয়া হচ্ছেন। কোথাও কোথাও পুলিশের উপস্থিতিতে হামলা করা হচ্ছে। প্রশাসনকে জানিয়েও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে। গতকালও ২৮টি স্থানে হামলা হয়েছে।
তিনি বলেন, এসব বিষয় নির্বাচন কমিশনকে জানানো হয়েছে। এখন দেখি তারা কি ব্যবস্থা নেয়।
নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই দাবি করে মির্জা ফখরুল বলেন, সরকার ও এই ইসি মিলে নির্বাচন বানচালের চেষ্টা করছে।
এর আগে দুপুর ১২ টায় নির্বাচনের পরিস্থিতি নিয়ে সিইসির সঙ্গে বৈঠকে বসেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনসহ শীর্ষ ১০ নেতা।
বৈঠকে ড. কামালসহ আরও ছিলেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, ডা. জাফরুল্লাহ প্রমুখ।
এছাড়া প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদাসহ অন্যান্য কমিশনাররা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।