ডিসেম্বর ২৬, ২০১৮
সাতক্ষীরায় ক্রিকেটার্স ক্যাফের উদ্বোধন করলেন সৌম্য-মুস্তাফিজ

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ক্রিকেটার্স ক্যাফের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সন্ধা ৭টায় সদরের কেষ্ট ময়ারার মোড়ে অবস্থিত নেট টেলিকম এর দ্বিতীয় তলায় ক্রিকেটার্স ক্যাফের উদ্বোধন হয়।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার ও ক্রিকেটার্স ক্যাফের মালিক রবিউল ইসলাম, সৌম্য সরকার ও মোস্তাফিজুর রহমান। এই সময় ফিতা কাটার মাধ্যমে ক্যাফের শুভ উদ্বোধন করেন তারা।

অনুষ্ঠানে সৌম্য সরকার বলেন, ক্রিকেটার্স ক্যাফের ডেকোরেসন দেখে মনে হচ্ছে যেন বাংলাদেশ দলের খেলয়ারদের জন্য এই ক্যাফেটি করা হয়েছে। এখানে আসলে সবার বাংলাদেশ দলের ক্রিকেটার কথা মনে পড়বে। এখানে সকলে আমাদের তথা বাংলাদেশ ক্রিকেট দলের অনেক নাজানা তথ্য জানতে পারবেন।

মোস্তাফিজুর রহমান বলেন, এই ক্যাফেতে বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার মানজারুল ইসলাম রানার স্মরনে তার ছবি স্থাপন করা হয়েছে এটা আসলেই প্রশংসনীয়। আমি আশাকরি এখানে কম খরচে ভাল মানের খাবার পাবে ক্রেতারা।

এখানে মূলত ফাস্ট ফুড, থাই, চাইনিজ, পিজা, পাসতা, সফট ড্রিংকস সহ নানা ধরণের খাবার পাওয়া যাবে। স্বল্প খরচে এখানে উন্নত মানের সকল ধরনের খাবার পাওয়া যাবে বলে জানান প্রতিষ্ঠানের মালিক ক্রিকেটার মালিক রবিউল ইসলাম।

বর্তমানে ঢাকা থেকে আগত অভিজ্ঞ সেফ দ্বারা ক্রিকেটার্স ক্যাফের সকল খাবর তৈরি করা হবে। সুন্দর ও মনোরম ক্রিকেটিয় পরিবেশে তা ক্রেতা সাধারণের সামনে পরিবেশন করা হবে।

তিনি বলেন, আগামী ফেব্রয়ারী মাসে আরও জমকালো আয়োজনের মধ্যে দিয়ে এই প্রতিষ্ঠানের পরিধি বাড়ানো হবে। ঐ সময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্তত দশ জন খেলোয়ার সেখানে উপস্থিত থাকবে ও কনসার্ট এর আয়োজন করা হবে।

তবে তিনি অনুষ্ঠানের সম্ভাব্য তারিখ জানাতে পারেন নি। সর্বস্তরের জনসাধারণ সহ অসংখ্য ক্রিকেট ভক্ত এই সময় প্রিয় ক্রিকেটারদের এক নজর দেখতে সেখানে হাজির হন। এই সময় উপস্থিত ছিলেন ক্রিকেটার মালিক রবিউল ইসলামের মা আসমা খাতুন, বোন নূরজাহান সুমি, খালা সুফিয়া বেগম, মাহফুজ আহমেদ, সুমন মাতব্বর, মোস্তাকিম, মইন আহমেদ, ফিরোজ আলম, জিকু, মনি, সেতু, সাংবাদিক আজিজুল ইসলাম, আয়াতুল্লা মুজাহিদসহ আরও অনেকে।

অনুষ্ঠানটি সন্ধা ৭টায় শুরু হয়ে রাত ৮টায় শেষ হয়।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।